শীঘ্রই ভারতে আসছে Realme C12, থাকবে ৩ জিবি র‌্যাম ও মিডিয়াটেক প্রসেসর

realme-c12-spotted-on-geekbench-and-bis-with-3gb-ram-and-helio-p35-soc

কিছুদিন আগেই চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি এর বাজেট ফোন Realme C12 কে NBTC ও China Quality Certification সাইটে দেখা গিয়েছিল। এবার এই ফোনকে বেঞ্চমার্ক সাইট GeekBench ও ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এ দেখা গেল। এখানেও ফোনটিকে RMX2189 মডেল নম্বর সহ দেখা গেছে। সাথে ফোনটির কিছু স্পেসিফিকেশনও সামনে এসেছে। আসুন জেনে নিই রিয়েলমি সি১২ এর স্পেসিফিকেশন।

গিকবেঞ্চ থেকে জানা গেছে, Realme C12 ফোনে মিডিয়াটেক এমটি৬৭৬৫জি প্রসেসর থাকবে, যাকে আমরা হেলিও পি৩৫ প্রসেসর হিসাবে জানি। এই ফোনে ৩ জিবি র‌্যাম থাকবে। এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এই ফোনটি ৪জি কানেক্টিভিটির সাথে আসবে।

এর আগে জানা গিয়েছিল, রিয়েলমি সি১২ ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফোনটি এইচডি প্লাস রেজুলেশন সহ ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সাথে আসতে পারে। চার্জিংয়ের জন্য এখানে থাকবে মাইক্রো ইউএসবি পোর্ট।

এদিকে এই ফোনের সাথে শীঘ্রই Realme C15 নামের একটি স্মার্টফোন আসবে বলে জানা গেছে। রিয়েলমি ইন্ডিয়া থেকে একটি টুইট করে তেমনই ইঙ্গিত দেওয়া হয়েছে। রিয়েলমি সি১৫ ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে। এতে আছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটির পিছনে দেওয়া হয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল।