বড় ব্যাটারির সস্তা ফোন Realme C12 আজ নিজের করুন, দুপুরে আছে সেল

realme-c12-to-go-on-sale-today-via-flipkart-at-2-pm

Realme C12 আজ আরও একবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে। এই ফোনটি তাদের জন্য আদর্শ যারা সস্তায় শক্তিশালী ব্যাটারিরি ফোন খোঁজ করছেন। কারণ রিয়েলমি সি ১২ ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ভারতে রিয়েলমি সি ১২ এর দাম ৮,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। কেবল একটি স্টোরেজে ফোনটি বাজারে এসেছে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ।

Realme C12 সেল ও অফার

আজ দুপুর ২ টোয় Flipkart ও Realme.com থেকে Realme C12 ফোনটি কিনতে পারবেন। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – পাওয়ার সিলভার এবং পাওয়ার ব্লু। রিয়েলমি ডট কম থেকে ফোনটি কিনলে Mobikwik গ্রাহকরা ৫০০ টাকা সুপারক্যাশ পাবে। আবার ফ্লিপকার্ট থেকে কিনলে ICICI Bank ক্রেডিট কার্ডধারীরা ইএমআই ট্রানজাকশনে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবে। এছাড়াও ফোনটি নো কস্ট ইএমআই বিকল্পেও কেনা যাবে।

Realme C12 স্পেসিফিকেশন

Realme C12 ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। এখানে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি প্যানেলের সাথে এসেছে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ ও আসপেক্ট রেশিও ২০:৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ পার্সেন্ট।

এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট ব্যবহার করা হয়েছে। কোম্পানি এই ফোনে সুপার পাওয়ার সেভিং মোড দিয়েছে। রিয়েলমি সি১২ ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল। এতে PDAF সাপোর্ট করবে। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।