আজ প্রথমবার কেনা যাবে Realme C12, দাম ৮৯৯৯ টাকা

দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে ফোনটি কিনতে পারবেন।

আজ ভারতে প্রথমবার কেনা যাবে Realme C12। দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে ফোনটি কিনতে পারবেন। লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে এই ফোনের ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ। প্রসঙ্গত গত ১৮ আগস্ট ভারতে লঞ্চ হয়েছিল রিয়েলমি সি১২ ও রিয়েলমি সি১৫। আপনি যদি ৯ হাজার টাকার কমে কোনো ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। এই ফোনের প্রধান প্রধান ফিচারের কথা বললে এতে আছে হেলিও জি৩৫ চিপসেট, শক্তিশালী ব্যাটারি।

Realme C12 দাম:

রিয়েলমি সি১২ ফোনটি একটি স্টোরেজেই পাওয়া যাবে। এই ফোনটির দাম ৮,৯৯৯ টাকা। এই দাম ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি মেরিন ব্লু এবং কোরাল রেড কালারে পাওয়া যাবে।

Realme C12 স্পেসিফিকেশন:

রিয়েলমি সি১২ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি প্যানেল। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ ও আসপেক্ট রেশিও ২০:৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ পার্সেন্ট। রিয়েলমি সি১২ ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল। এতে PDAF সাপোর্ট করবে। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।

এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। এখানে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট ব্যবহার করা হয়েছে। কোম্পানি এই ফোনে সুপার পাওয়ার সেভিং মোড দিয়েছে।