Realme C15 এর সেল আজ, ১০ হাজার টাকার কমের ফোনে পাবেন ৬০০০ mAh ব্যাটারি

realme-c15-to-go-on-sale-via-flipkart-realme-store-at-2-pm

ভারতে এই মুহূর্তে ৬,০০০ এমএএইচ ব্যাটারির বেশ কয়েকটি ফোন উপলব্ধ। যার মধ্যে একটি হল Realme C15। এই ফোনটি আজ দুপুর ২ টোয় কিনতে পারবেন। Realme.com ও Flipkart থেকে আজ রিয়েলমি সি ১৫ এর সেল শুরু হবে। ব্যাটারি ছাড়াও এই ফোনের বিশেষ বিশেষ স্পেসিফিকেশনের কথা বললে, ফোনটি এইচডি প্লাস ডিসপ্লে, অক্টা কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে এসেছে।

Realme C15 দাম ও অফার

রিয়েলমি সি১৫ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। যেগুলি হল ৩ জিবি + ৩২ জিবি এবং ৪ জিবি + ৬৪ জিবি, এদের দাম যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকা। ফোনটি পাওয়ার সিলভার ও পাওয়ার ব্লু কালারে পাওয়া যাবে।

ফ্লিপকার্টে HSBC ক্রেডিট কার্ড গ্রাহকরা ১৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্ৰেডিট কার্ডধারীদের ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হবে ১,১১১ টাকা থেকে।

Realme C15 স্পেসিফিকেশন:

অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই দেওয়া হয়েছে। রিয়েলমি সি১৫ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। আবার এর আসপেক্ট রেশিও ২০:৯। এর ডিসপ্লের ডিজাইন মিনি ড্রোপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। চার্জিংয়ের জন্য আছে মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

রিয়েলমি সি১৫ ফোনটি অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটির পিছনে দেওয়া হয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও আছে ১১৯ ডিগ্রী ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর।