২১ সেপ্টেম্বর বাংলাদেশে লঞ্চ হবে Realme C17, থাকবে বড় ডিসপ্লে

Realme C17 launch date set on 21 september in Bangladesh

আগামী ২১ সেপ্টেম্বর বাংলাদেশে লঞ্চ হবে রিয়েলমির নতুন বাজেট ফোন Realme C17। এই ফোনটিকে কিছুদিন আগেই Geekbench সহ থাইল্যান্ডের ওয়েবসাইটে দেখা গিয়েছিল। তবে আজ ‘রিয়েলমি বাংলাদেশ’ এর ইনস্টাগ্রাম পেজ থেকে জানানো হয় আগামী ২১ সেপ্টেম্বর রিয়েলমি সি ১৭ কে সর্বপ্রথম বাংলাদেশে লঞ্চ করা হবে। প্রসঙ্গত Realme কয়েক সপ্তাহ আগেই এই সিরিজের C11, C12 ও C15 ফোন তিনটিকে ভারত সহ আরও কয়েকটি দেশে লঞ্চ করেছিল।

এদিকে ‘রিয়েলমি বাংলাদেশ’ এর ইউটিউব চ্যানেল থেকে জানা গেছে, Realme C17 কে ২১ সেপ্টেম্বর দুপুর ১২ টা (ভারতীয় সময় সকাল ১১:৩০ মিনিট) থেকে অনুষ্ঠিত একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে বাজারে আনা হবে। এই লঞ্চ ইভেন্ট কোম্পানির ইউটিউব চ্যানেল ছাড়াও, অন্যান্য সোশ্যাল মিডিয়া পেজ থেকে লাইভ দেখা যাবে। কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে, রিয়েলমি সি ১৭ ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। আবার এতে দেওয়া হবে ‘আলট্রা স্মুথ ডিসপ্লে’। ফোনটি বাজেট রেঞ্জে আসবে।

গিকবেঞ্চ থেকে এর আগে জানা গিয়েছিলো, Realme C17 ফোনে ১.৮০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর থাকবে। আবার এই ফোনে দেওয়া হবে ৬ জিবি র‌্যাম। আশা করা যায় ফোনটি লঞ্চের সময় ৪ জিবি র‌্যামের বিকল্পেও আসবে। গিকবেঞ্চে রিয়েলমি সি ১৭ ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ২৫৩ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ১২৪৮ পয়েন্ট পেয়েছে।

আবার NBTC থেকে জানা গিয়েছিল, Realme C17 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর থাকবে। এখানেও ফোনটিকে ৬ জিবি র‌্যামের সাথে দেখা গিয়েছিল। টিপ্সটার মুকুল শর্মা জানিয়েছেন এই ফোনে ৬.৫ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর স্ক্রিন টু বডি রেশিও হবে ৯০ শতাংশ। আবার ফোনটিতে এড্রেনো ৬১০ জিপিইউ থাকবে।

ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১১৯ ডিগ্রী ফিলড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি লেক গ্রীন ও নেভি ব্লু কালারে পাওয়া যাবে।

View this post on Instagram

বাংলাদেশ ফার্স্ট! ডিয়ার রিয়েলমি ফ্যানস, টেক ট্রেন্ডি ফ্যানদের কথা মাথায় রেখে সারাবিশ্বে সবার আগে বাংলাদেশে লঞ্চ হচ্ছে মিড লেভেল প্রিমিয়াম স্মার্টফোন! realme এর সি সিরিজের প্রথম মিড লেভেল প্রিমিয়াম স্মার্টফোন realme C17 থাকবে 90Hz আলট্রা স্মুথ ডিসপ্লে, পাওয়ারফুল পারফরমেন্স আর স্টাইলিশ ডিজাইন! ২১ সেপ্টেম্বর বেলা ১২টায় ফার্স্ট গ্লোবাল লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে জিতে নিন মিড লেভেল প্রিমিয়াম স্মার্টফোন realme C17 সহ অসংখ্য আকর্ষণীয় পুরস্কার! অংশগ্রহণের জন্য ক্লিকঃ https://rebrand.ly/Global_Launch_realme_C17 পাশাপাশি, গুগলে realme C17 সার্চ করে, স্ক্রিনশট কমেন্ট বক্সে পোস্ট করে জিতে নিন মিড লেভেল প্রিমিয়াম স্মার্টফোন realme C17। প্রতিযোগিতা চলবে ২১ সেপ্টেম্বর রাত ৮টা পর্যন্ত! #realmeC17 #90HzDisplay_SmootherthanEver #DaretoLeap

A post shared by realme Bangladesh (@realmebangladeshofficial) on