Realme C2 ইউজারদের জন্য সুখবর, চলে এল অ্যান্ড্রয়েড ১০ আপডেট

realme-c2-getting-android-11-stable-update-download-size-firmwire-version

Realme C2 ইউজারদের জন্য সুখবর। এন্ট্রি লেভেল এই ফোনটির জন্য অ্যান্ড্রয়েড ১০ (Android 10) এর স্টেবল আপডেট দিতে শুরু করলো Realme। প্রসঙ্গত ২০১৯ সালের প্রথমার্ধে এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড কালারওএস ৬ (ColorOS 6) সিস্টেমের সাথে লঞ্চ হয়েছিল। এরপর থেকে ফোনটি একাধিক আপডেট পায় কিন্তু সেগুলি সবই অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড। যদিও মনে করা হচ্ছিলো গতবছরের শেষের দিকে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর স্টেবল আপডেট পাবে। তবে কোম্পানি এখন এই আপডেট রোল আউট করতে শুরু হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি সি২ এর জন্য আসা অ্যান্ড্রয়েড ১০ আপডেট এর ফার্মওয়্যার ভার্সন C.53। এরসাথে ফোনটি জানুয়ারি মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাবে। এর আপডেট সাইজ ২.১ জিবি। জানিয়ে রাখি গতবছর সেপ্টেম্বরে গুটিকয় Realme C2 কে নিয়ে অ্যান্ড্রয়েড ১০ এর বিটা টেস্টিং শুরু হয়। তাদের জন্য এই স্টেবল আপডেটের সাইজ ১৬৪ এমবি।

রিপোর্টে আরও জানানো হয়েছে, Realme C2 এর সমস্ত ইউজার এখনও অ্যান্ড্রয়েড ১০ এর স্টেবল আপডেট পাইনি। কোম্পানি ধাপে ধাপে এই আপডেট রোলআউট করছে। সেক্ষেত্রে আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন এবং এখনও আপডেট না পেয়ে থাকেন, তাহলে চিন্তার কোনো কারণ নেই; শীঘ্রই আপনি এই আপডেটের নোটিফিকেশন পেয়ে যাবেন।

Realme C2 এর কথা বললে, ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ৬,৪৯৯ টাকা থেকে। এই ফোনে ৬.১০ ইঞ্চি এইচডি প্লাস (১৫৬০ x ৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি স্ক্রিন বর্তমান। এই ফোনে ব্যবহার হয়েছে ২.০গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর। এর পিছনে আছে  ১৩ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা। আবার সেলফির জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন