Realme C20, Realme C21 সবচেয়ে কম দামে কেনার সুযোগ, আজই অফার শেষ

এপ্রিল মাসে লঞ্চ হওয়া Realme C20 এবং Realme C21 স্মার্টফোনকে বেশ কিছু টাকা সাশ্রয় করে কেনা সম্ভব

realme-c20-c21-under-rs-8000-in-realme-days-sale-offers-valid-till-22-november

Realme Days Sale: জনপ্রিয় স্মার্টফোন সংস্থা Realme তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আয়োজন করেছিল Realme Days Sale, যা আজ অর্থাৎ ২২ নভেম্বর পর্যন্ত স্থায়ী থাকবে। সেলের অন্তিম দিনেও আপনারা দুর্দান্ত অফারের সাথে সস্তায় স্মার্টফোন কেনার সুযোগ পেয়ে যাবেন। যার মধ্যে চলতি বছরের এপ্রিল মাসে লঞ্চ হওয়া Realme C20 এবং Realme C21 স্মার্টফোনকে বেশ কিছু টাকা সাশ্রয় করে কেনা সম্ভব। C-সিরিজ অধীনস্ত প্রথম মডেলটি অফারের সাথে ৬,৭৯৯ টাকায় এবং দ্বিতীয় মডেলটি ৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাচ্ছে। ফিচার হিসাবে, উভয় ফোনই অক্টা-কোর প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই ওএস সহ এসেছে।

Realme C20, Realme C21 দাম ও অফার

রিয়েলমি সি২০ ফোনের প্রকৃত মূল্য ৭,৪৯৯ টাকা। তবে ‘রিয়েলমি ডেজ সেল’ চলাকালীন প্রিপেইড অর্ডারকারীদের ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর, ফোনটি মাত্র ৬,৭৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এই দাম ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। প্রসঙ্গত, অফারটি আজ রাত ১২টা পর্যন্ত বৈধ থাকবে।

অন্যদিকে, রিয়েলমি সি২১ স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টও আপনারা কম দামে পেয়ে যাবেন। সেক্ষেত্রে, এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৭,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের বিক্রয় মূল্য থাকছে ৮,৯৯৯ টাকা। ফোনটি ক্রস ব্ল্যাক ও ক্রস ব্লু কালারে উপলব্ধ।

Realme C20 স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম ওএস চালিত রিয়েলমি সি২০ ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩‌ প্রটেকশন সহ ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) LCD ইন-সেল ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যাবে। আর ফোনটির রিয়ার প্যানেলে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের সেন্সর। এতে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ইউজাররা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ২৫৬ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন। সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক ফিচার উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। আর চার্জিংয়ের জন্য Realme C20 ফোনে মাইক্রো ইউএসবি পোর্ট বর্তমান।

Realme C21 স্পেসিফিকেশন

রিয়েলমি সি ২১, ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) মিনি ড্রপ নচ ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লে টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) সার্টিফিকেশন প্রাপ্ত। ফোনটির প্রসেসর, অপারেটিং সিস্টেম এবং ব্যাটারি ফ্রন্ট পূর্ববর্তী মডেলের অনুরূপ। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার সেলফি তোলার জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য Realme C21 ফোনে রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।