পাওয়ারফুল ব্যাটারি সহ লঞ্চ হল Realme C20, সস্তায় দুর্দান্ত ফিচার

realme-c20-launched-price-2690000-vnd-specifications-sale-date-availability

Realme C20 আজ প্রত্যাশা মত ভিয়েতনামে লঞ্চ হল। কয়েকদিন আগেই সেখানকার রিটেল ওয়েবসাইটে ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যারপরেই নিশ্চিত হয়ে যায় রিয়েলমি সি২০ লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা। এই ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ এসেছে। এছাড়াও Realme C20 ফোনে আছে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আশা করা যায় এই ফোনটি শীঘ্রই অন্যান্য মার্কেটেও আসবে।

Realme C20 এর দাম

রিয়েলমি সি২০ ফোনটির দাম রাখা হয়েছে ২,৬৯০,০০০ ভিয়েতনামিজ ডং, যা প্রায় ৮,৫৫০ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি গ্রে ও ব্লু কালারে পাওয়া যাবে। আগামী ১১ ফেব্রুয়ারি পর্যন্ত ফোনটি ডিসকাউন্টে ২,৪৯০,০০০ ভিয়েতনামিজ ডং-এ কেনা যাবে।

Realme C20 এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি২০ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১৬০০ x ৭২০, আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ। স্ক্রিনের প্রটেকশনের জন্য এতে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। Realme C20 ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ এসেছে। সাথে আছে ২ জিবি র‌্যাম (LPDDR4X) ও ৩২ জিবি স্টোরেজ (eMMC)। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল সেন্সর। আবার সামনে সেলফির জন্য ৫ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হয়েছে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ১০ ওয়াট চার্জিং ও রিভার্স চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট। এছাড়াও এই ফোনে আছে ডুয়েল সিম, ব্লুটুথ ৫.১, ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই সিস্টেমে চলবে। রিয়েলমি সি২০ এর ওজন ১৯০ গ্রাম।