Realme C20A এই ঈদে বাজারে আসছে, থাকবে শক্তিশালী ব্যাটারি ও বড় ডিসপ্লে

Realme C20A launching soon in Bangladesh With 5000mAh Battery Officially Teased

বাজেট রেঞ্জে আসা Realme C সিরিজ ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। এই কারণে চীনা কোম্পানিটি এই সিরিজের অধীনে একের পর এক স্মার্টফোন নিয়ে আসছে। সম্প্রতি তারা ঘোষণা করেছে, আসন্ন ঈদে তারা বাংলাদেশ Realme C20A লঞ্চ করবে। এই ফোনে থাকবে শক্তিশালী ব্যাটারি এবং বড় ডিসপ্লে। আশা করা যায় রিয়েলমি সি২০এ ফোনটির দাম ১০ হাজার টাকার কাছাকাছি হবে। এই ফোনটি গত মাসে ভারতে লঞ্চ হওয়া Realme C20 এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে।

Realme C20A লঞ্চ হচ্ছে এই ঈদে

রিয়েলমি বাংলাদেশের ফেসবুক পেজ থেকে জানানো হয়েছে, আসন্ন ঈদে রিয়েলমি সি২০ক এদেশে পা রাখবে। অনুমান করা হচ্ছে, ১২ মে ফোনটি বাজারে পা রাখতে চলেছে। জানা গেছে এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এই একই ফিচার আমরা ভারতে আসা Realme C20 ফোনে দেখেছিলাম। সেক্ষেত্রে রিয়েলমি তাদের আসন্ন ফোনের বাকি স্পেসিফিকেশন প্রকাশ্যে না আনলেও, অনুমান করা শক্ত নয় যে এতে রিয়েলমি সি২০ এর মত ফিচার থাকবে।

Realme C20 এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি ২০ ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩‌ সহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ( ১৬০০ x ৭২০ পিক্সেল) এলসিডি ইন সেল ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থিত। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে। এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর।

ক্যামেরার কথা বললে Realme C20 ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে ফেস আনলক ফিচার উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন