৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, Realme C21Y ও Realme GT Master Edition আজ সবচেয়ে সস্তায় কেনার সুযোগ

Realme Festive Days সেলে Realme C21Y এবং Realme GT Master Edition স্মার্টফোন দুটি সস্তায় পাওয়া যাবে

realme-c21y-realme-gt-master-edition-price-cut-on-festive-days-sale-last-day-offer

আজ অর্থাৎ ৮ নভেম্বর শেষ হয়ে যাচ্ছে Realme Festive Days Sale। ই-কমার্স সাইট Flipkart এর সাথে হাত মিলিয়ে নিয়ে আসা ৫ দিন ব্যাপি এই ফেস্টিভ সেলে, Realme তাদের বেশ কয়েকটি জনপ্রিয় ও লেটেস্ট হ্যান্ডসেট ডিসকাউন্টের সাথে সস্তায় বিক্রি করছে। যার মধ্যে Realme C21Y এবং Realme GT Master Edition ফোনের উপর পাওয়া ডিলগুলি সর্বাধিক আকর্ষণীয়। উক্ত দুটি মডেলকে খরিদ করলে ডিসকাউন্টের পাশাপাশি ক্রেতারা ব্যাঙ্ক কার্ড অফারের সুবিধাও পেয়ে যাবেন। সেক্ষেত্রে, যেকোনো ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে যদি পেমেন্ট করা হয় তবে ৪,০০০ টাকা পর্যন্ত অফ দেওয়া হবে। আসুন Realme Festive Days সেল থেকে Realme C21Y এবং Realme GT Master Edition স্মার্টফোন দুটি কত দামে পাওয়া যাবে দেখে নিই।

Realme Festive Days Sale অফার

Realme C21Y

দাম ও অফার : রিয়েলমি সি২১ওয়াই স্মার্টফোনের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। তবে রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলের দৌলতে এটি এখন ফ্লাট ১,৫০০ টাকা‌ ছাড়ে পাওয়া যাবে। ফলে ডিসকাউন্টের পর এই বাজেট হ্যান্ডসেটের দাম কমে ৭,৪৯৯ টাকা হয়ে যাবে। তবে এই ডিসকাউন্ট পাওয়ার জন্য ক্রেতাদের যেকোনো ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে। ফোনটি ক্রস ব্ল্যাক ও ক্রস ব্লু কালারে বেছে নেওয়া যাবে।

ফিচার : Realme C21Y স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০) ডিসপ্লে। এই ডিসপ্লের ওয়াটার ড্রপ নচের মধ্যে দেখা যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার রিয়ার প্যানেলে থাকছে, ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ২ মেগাপিক্সেল মনোক্রম লেন্স। এই ক্যামেরাগুলি পিডিএএফ, সুপার নাইটস্কেপ মোড সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য, রিয়েলমি সি২১ ওয়াই ফোনে ব্যবহার করা হয়েছে মালি জি৫২ জিপিইউ সহ অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর। সিকিউরিটির জন্য এতে রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে রিভার্স চার্জিং সাপোর্ট করবে।

Realme GT Master Edition

দাম ও অফার : রিয়েলমি জিটি মাস্টার এডিশন ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্ট ২৫,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে, চলমান রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলে এটি প্রিপেড অফারে ৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে। তবে ক্রেতারা যদি খরিদ্দারীর সময়ে যেকোনো ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড পেমেন্ট করেন, তবে ফোনটিকে মাত্র ২১,৯৯৯ টাকায় ক্রয় করতে পারবেন। রিয়েলমি জিটি মাস্টার এডিশন তিনটি কালারে উপলব্ধ – ভয়েজার গ্রে, লুনা হোয়াইট এবং কসমস ব্লু।

ফিচার : জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া’র (Naoto Fukasawa) সাথে হাত মিলিয়ে, Realme GT Master Edition স্মার্টফোনকে স্যুটকেস সারফেস অনুপ্রাণিত ‘horizontal grid’ স্টাইল ডিজাইনের সাথে নিয়ে এসেছে রিয়েলমি।। এতে দেওয়া হয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ। উক্ত ফোনে, ২.৪ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম স্কিনে চলবে। ফোনের ব্যাক প্যানেলে থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। একই সাথে, ৩২ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও রয়েছে ফোনে। তদুপরি, সিকিউরিটির জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধা মিলবে। এই স্মার্টফোনে স্টেরিও স্পিকার নেই, কিন্তু হাই-রেস (Hi-Res) অডিও সাপোর্ট পাওয়া যাবে। ফ্ল্যাগশিপ গ্রেডের এই স্মার্টফোনে, ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।