Realme C25, Realme C21 ও Realme C20 আজ ভারতে লঞ্চ হবে, জেনে নিন দাম

Realme c25 c21 c20 launch India today watch Livestream expected price specifications

Realme C25, Realme C21, Realme C20 আজ ভারতে লঞ্চ হতে চলেছে। একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনগুলির ওপর থেকে পর্দা সরানো হবে। রিয়েলমি সি ২৫, রিয়েলমি ২১ ও রিয়েলমি ২০ ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে পা রেখেছে। এই ফোনগুলিতে পাওয়া যাবে শক্তিশালী ব্যাটারি, মিডিয়াটেক প্রসেসর, ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ও পিছনে তিনটি পর্যন্ত ক্যামেরা সেন্সর। Realme C25, Realme C21, Realme C20 বাজেট রেঞ্জে ভারতে আসবে।

Realme C25, Realme C21, Realme C20 কখন লঞ্চ হবে এবং লঞ্চ ইভেন্ট কিভাবে দেখবেন

আগেই বলেছি করোনার কারণে একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে রিয়েলমি সি ২৫, রিয়েলমি ২১ ও রিয়েলমি ২০ ফোনগুলিকে ভারতে লঞ্চ করা হবে। এই ইভেন্ট দুপুর ১২ টা ৩০ মিনিট থেকে শুরু হবে। কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়াও নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনি এই ইভেন্ট সরাসরি দেখতে পারেন।

Realme C20, Realme C21, এবং Realme C25 এর ভারতে দাম

রিয়েলমি আসন্ন ফোন তিনটির দামের বিষয়ে এখনও কিছু বলেনি। তবে আমাদের অনুমান এই ফোনগুলি ৮,০০০ – ১২,০০০ টাকার মধ্যে লঞ্চ হবে।

Realme C20, Realme C21, এবং Realme C25 এর স্পেসিফিকেশন ও মূল্য

রিয়েলমি সি২০ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ, ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১০ ওয়াট ফাস্ট চার্জিং ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ভিয়েতনামে রিয়েলমি সি২০ এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২,৬৯০,০০০ ভিয়েতনামিজ ডং, যা প্রায় ৮,৫৫০ টাকা। 

এদিকে রিয়েলমি সি২১ ফোনটি TUV Rheinland সার্টিফিকেশন প্রাপ্ত ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রপ নচ ডিসপ্লে, অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ১৩+২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট ফাস্ট চার্জিং সহ এসেছে।

মালয়েশিয়ায় রিয়েলমি সি২১ এর মূল্য ৪৯৯ মালয়েশিয়ান রিঙ্গিত (প্রায় ৮,৯২৪ টাকা)। ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের জন্য এই দাম ধার্য হয়েছে। 

অন্যদিকে রিয়েলমি সি২৫ ফোনে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, ২.০ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স), ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

রিয়েলমি সি২৫ ফোনের দাম শুরু হয়েছে ২,০৯৯,০০০ ইন্দোনেশিয়া রুপিয়া থেকে (প্রায় ১০,৫০০ টাকা)। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন