Realme C25 ও Realme C21 কে ভারতে আসার আগেই দেখা গেল সার্টিফিকেশন সাইটে

realme-c25-c21-spotted-geekbench-tuv-rheinland-certification-ahead-of-india-launch

Realme ইতিমধ্যেই আগামীকাল অর্থাৎ ৮ এপ্রিল ভারতে C সিরিজের তিনটি বাজেট স্মার্টফোন লঞ্চ করার কথা ঘোষণা করেছে। ওই দিন Realme C20, Realme C21, এবং Realme C25 হ্যান্ডসেটগুলির ওপর থেকে পর্দা সরানো হবে। তবে ভারতে আসার আগেই রিয়েলমি সি২১ ও রিয়েলমি সি২৫ ফোন দুটি TÜV Rheinland সার্টিফিকেশন লাভ করল। পাশাপাশি RMX3193 মডেল নম্বর সহ রিয়েলমি সি২৫ এর ভারতীয় ভ্যারিয়েন্ট গিকবেঞ্চে লিস্টেড হয়েছে। বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে কী কী তথ্য পাওয়া গিয়েছে সেই বিষয়ে এবার আলোচনা করা যাক।

গিকবেঞ্চের লিস্টিং অনুসারে রিয়েলমির RMX3193 মডেল নম্বরের ফোনটি বা রিয়েলমি সি২৫ মিডিয়াটেক MT678G চিপসেট সহ আসবে। এটি আসলে মিডিয়াটেক হেলিও জি৭০ চিপসেটের কোডনেম। প্রসঙ্গত, ফোনটির ইন্টারন্যাশনাল ভ্যারিয়েন্টেও একই প্রসেসর রয়েছে। এছাড়া গিকবেঞ্চ থেকে জানা গিয়েছে, রিয়েলমি সি২৫ ফোনে ৪ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে।

Realme C25 স্মার্টফোনের স্পেসিফিকেশন

বিশ্ববাজারে আগেই লঞ্চ হওয়ার কারণে রিয়েলমি সি২৫ এর স্পেসিফিকেশন আমাদের জানা। ফোনটি ওয়াটারড্রপ নচ স্টাইলের ৬.৫ ইঞ্চি এইচডি+ (৭২০x১৬০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে সহ ভারতে আসবে। মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরের পাশাপাশি এতে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত মেমোরি রয়েছে। ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়ার বাটনে এমবেড করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে৷ ক্যামেরাগুলি হল ৪৮+২+২ মেগাপিক্সেল রেজোলিউশনের। সেলফি ও ভিডিও কলিং করার জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Realme C25 এর ব্যাটারি ক্যাপাসিটি ৬,০০০ এমএএইচ এবং এটি ১৮ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন