চলতি মাসে লঞ্চ হচ্ছে ৬০০০ mAh ব্যাটারির Realme C25, থাকবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

realme-c25-launch-date-set-march-25-with-6000-mah-battery-online-listing-reveals

রিয়েলমি তাদের সি সিরিজের নতুন ফোন Realme C25 আগামী ২৩ মার্চ লঞ্চ করতে চলেছে। মালয়েশিয়ার Lazada ই-কমার্স সাইট থেকে আজ এই ফোনের লঞ্চ ডেট সামনে আনা হয়। অনুমান করা যায় শীঘ্রই ফোনটির প্রি-অর্ডার শুরু হবে। ই-কমার্স সাইট থেকে জানানো হয়েছে, আগামী ২৬ মার্চ থেকে রিয়েলমি সি২৫ এর সেল শুরু হবে। এই ফোনটি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

প্রসঙ্গত Realme C25 ফোনকে এই মাসের শুরুতেই থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইট NBTC তে দেখা গিয়েছিল। এছাড়াও ফোনটি গিকবেঞ্চেও অন্তর্ভুক্ত হয়েছিল। যারপরে নিশ্চিত ছিল রিয়েলমি সি২৫ এর লঞ্চ আসন্ন। গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৮৩ এবং ১৩০৮ স্কোর করেছিল। এছাড়াও জানা গিয়েছিল ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৪ জিবি র‌্যাম সহ আসবে। 

ছবি ক্রেডিট- Lazada

এদিকে Lazada ই-কমার্স সাইট থেকে জানা গেছে, Realme C25 ফোনে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। যদিও অন্য ক্যামেরাগুলির বিষয়ে কিছু জানা যায়নি। তবে আমরা আশা করতে পারি এতে একটি আলট্রা ওয়াইড লেন্স, ম্যাক্রো লেন্স ও ডেপ্থ সেন্সর থাকবে।

ই-কমার্স সাইটটি আরও নিশ্চিত করেছে যে, অন্যান্য সি সিরিজের ফোনের মতো রিয়েলমি সি২৫ শক্তিশালী ব্যাটারি সহ আসবে। কোম্পানি যেকারণে ‘৬০০০ এমএএইচ মেগা ব্যাটারি’ ট্যাগ ব্যবহার করেছে। আবার এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে থাকতে পারে ইউএসবি টাইপ সি পোর্ট। Realme C25 ওয়াটার গ্রে ও ওয়াটার ব্লু কালারে পাওয়া যাবে।

যদিও স্পেসিফিকেশন জানা গেলেও, ই-কমার্স সাইটে রিয়েলমি সি২৫ এর দাম উল্লেখ নেই। তবে যেহেতু রিয়েলমি সি সিরিজের ফোনগুলি বাজেট রেঞ্জে আসে, সেক্ষেত্রে এই ফোনটিও ১২০০০- ১৫,০০০ টাকার মধ্যে লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন