৪ জিবি র‌্যামের সাথে সস্তায় আসছে Realme C25, দেখা গেল একাধিক সার্টিফিকেশন সাইটে

realme-c25-launch-imminent-with-mediatek-helio-p65-nbtc-tkdn-geekbench-certifications

রিয়েলমি শীঘ্রই তাদের সি সিরিজের নতুন ফোন Realme C25 লঞ্চ করতে পারে। এই ফোনটি থাইল্যান্ডের NBTC, ইন্দোনেশিয়ার TKDN, ইন্দোনেশিয়া টেলিকম ও রাশিয়ার EEC সার্টিফিকেশন লাভ করেছে। শুধু তাই নয় Realme RMX3191 মডেল নম্বরকে গিকবেঞ্চেও (Geekbench) দেখা গেছে। যার পরে আর বলার অপেক্ষা রাখেনা রিয়েলমি সি২৫ এর লঞ্চ আসন্ন। এই ফোনটি সদ্য মালয়েশিয়ায় পা রাখা Realme C21 এর আপগ্রেড ভার্সন হবে।

শুরুতে বলি NBTC সার্টিফিকেশনের কথা। এখানে Realme C25 ফোনকে RMX3191 মডেল নম্বর সহ প্রথম দেখা যায়। এরপর একই মডেল নম্বর সহ এই ফোনকে ইন্দোনেশিয়ার TKDN, ইন্দোনেশিয়া টেলিকম ও রাশিয়ার EEC সার্টিফিকেশন সাইটেও খুঁজে পাওয়া যায়। এরমধ্যে ইন্দোনেশিয়া টেলিকম সাইট থেকে ফোনটির নাম জানা যায়। যদিও কোনো সার্টিফিকেশন সাইট থেকে রিয়েলমি সি২৫ এর স্পেসিফিকেশন জানা যায়নি।

ছবি ক্রেডিট -ইন্দোনেশিয়া টেলিকম

কিন্তু কিছুক্ষন পরে গিকবেঞ্চে লিস্টিং হওয়ার পর Realme C25 এর প্রসেসর, অ্যান্ড্রয়েড ও র‌্যাম সম্পর্কিত তথ্য আমাদের সামনে এসেছে। জানা গেছে এই ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৪ জিবি র‌্যাম সহ আসবে। এখানে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে ৩৮৩ ও ১৩০৮ স্কোর করেছে।

যদিও এখনও Realme C25 এর ডিসপ্লে সাইজ, ব্যাটারি ক্যাপাসিটি ও ক্যামেরা কনফিগারেশন অজানা। আমরা আশা করছি শীঘ্রই এই ফোনকে আরও কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখতে পাবো। যেখান থেকে ফোনটির আরও স্পেসিফিকেশন জানা যাবে।

কয়েকদিন আগে মালয়েশিয়ায় লঞ্চ হওয়া Realme C21 ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটির দাম ৪৯৯ মালয়েশিয়ান রিঙ্গিত (প্রায় ৮,৯২৪ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন