Realme C25s ১০ হাজার টাকার রেঞ্জে ভারতে লঞ্চ হল, রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা

realme-c25s-launched-in-india-with-helio-g85-soc-48mp-camera-6000mah-battery

এপ্রিলে Realme বাজেট সেগমেন্টে তিনটি স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল — Realme C20, Realme C21, ও Realme C25। এর মধ্যে C25-এর নতুন ভ্যারিয়েন্ট হিসেবে জুনেই C25s ভারতে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছিল। অফিসিয়ালভাবে ঘোষণা না হলেও ভারতে রিয়েলমির ওয়েবসাইটে Realme C25s স্মার্টফোনটিকে এখন যাবতীয় ফিচার ও দাম সহ তালিকাভুক্ত থাকতে দেখা গেছে। ফলে জনপ্রিয় চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ডটি নিঃশব্দেই C25s ভারতে লঞ্চ করেছে বলে অনুমান করা যায়।

Realme C25s স্পেসিফিকেশন:

রিয়েলমি সি২৫এস ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস ৫৭০, আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফোনটি চলবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরে। সাথে আছে ৪ জিবি / ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজের বিকল্প।

রিয়েলমি সি২৫এস ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে — ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা + এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + এফ/২.৪ অ্যাপারচার ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Realme C25s ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০-এ চলবে।

Realme C25s: দাম

ভারতে Realme C25s স্মার্টফোনটির দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। এটি ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। আবার ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনে Realme C25s-এর দাম ১০,৯৯৯ টাকা। এটি ওয়াটার ব্লু ও ওয়াটের গ্রে কালার অপশনে এসেছে।

Realme C25s-এর অফিসিয়াল লিস্টিংয়ে নোটিফাই মি বাটন রাখা হয়েছে৷ ফলে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে রিয়েলমি খুব শীঘ্রই স্মার্টফোনটির আনুষ্ঠানিক ঘোষণা করতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷