Realme C25s এর লঞ্চ আসন্ন, দেখা গেল সার্টিফিকেশন সাইটে

realme-c25s-rmx3195-model-number-spotted-on-nbtc-certifications-site

গ্লোবাল মার্কেটের পর গত মাসে ভারতে লঞ্চ হয়েছে Realme C25। আপাতত সি সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ফোন এটি। এবার চীনা স্মার্টফোন কোম্পানিটি শীঘ্রই এর আপগ্রেড ভার্সন নিয়ে আসছে। Realme C25s নামের এই ফোনটিকে আজ থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এই ফোনটি 4G কানেক্টিভিটির সাথে আসবে বলে জানা গেছে। আশা করা যায় রিয়েলমি সি২৫এস কয়েক মাসের মধ্যেই বাজারে আসবে।

Realme C25s এর মডেল নম্বর RMX3195

NBTC সার্টিফিকেশন সাইটে রিয়েলমি সি২৫এস কে RMX3195 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এখান থেকে কেবল জানা গেছে, এই ফোনে GSM/ WCDMA/ LTE সাপোর্ট করবে। যদিও এছাড়া ফোনটির ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা, ব্যাটারি সংক্রান্ত তথ্য এখনও অজানা। তবে আমাদের বিশ্বাস এই ফোনে Realme C25 এর মত ফিচার দেখা যাবে।

Realme C25 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি সি ২৫ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউ আই ২.০ কাস্টম ওএসে চলে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর। ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ এসেছে। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ।

ক্যামেরার কথা বললে, Realme C25 ফোনের সামনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরারগুলি হল, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন