Realme C25Y সাশ্রয়ী মূল্যে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে লঞ্চ হচ্ছে, থাকবে Unisoc T610 প্রসেসর

ভারতে Realme C25Y এর দাম ১০,০০০ টাকার কম রাখা হবে বলে অনুমান করা হচ্ছে

realme-c25y-india-launch-date-set-september-16-with-unisoc-t610-chipset-expected-specifications-price

সদ্য ভারতে লঞ্চ হয়েছে Realme 8i, Realme 8s ও Realme Pad। তবে এছাড়াও Realme তাদের একটি এন্ট্রি-লেভেল C সিরিজের ফোন আনতে চলেছে। আগামী ১৬ সেপ্টেম্বর Realme C25Y নামের এই ফোনটি ভারতে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট realme.com থেকে ফোনটি পাওয়া যাবে। ভারতে Realme C25Y এর দাম ১০,০০০ টাকার কম রাখা হবে বলে অনুমান করা হচ্ছে। উল্লেখ্য, এর আগে ভারতে Realme C25 ও Realme C25s ফোন দুটি এসেছিল।

Realme C25Y ভারতে কখন লঞ্চ হবে

রিয়েলমি সি২৫‌ ওয়াই ১৬ সেপ্টেম্বর দুপুর সাড়ে বারোটায় ভারতে লঞ্চ হবে। কোম্পানি এর জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট রিয়েলমির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে।

Realme C25Y এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি নিশ্চিত করেছে তাদের আসন্ন সি২৫‌ ওয়াই ফোনে Unisoc T610 প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনটি ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা সহ আসবে। এই ফোনে বড় ব্যাটারি থাকবে। আশা করা হচ্ছে রিয়েলমি সি২৫‌ ওয়াই ফোনটি রিয়েলমি সি২৫‌ এর আপগ্রেড ভার্সন হবে, যার বর্তমান দাম ৯,৯৯৯ টাকা।

যাইহোক, Realme C25Y ফোনের ব্যাটারি ক্যাপাসিটি, স্টোরেজ, ক্যামেরা সেটআপ, অপারেটিং সিস্টেম সহ অন্যান্য তথ্য সামনে আসেনি। তবে আমাদের অনুমান, এতে এইচডি প্লাস ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই কাস্টম রম ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.