ভারতে এল Realme C3 এর নতুন কালার ভ্যারিয়েন্ট, দাম শুরু ৮৯৯৯ টাকা থেকে

realme-c3-volcano-grey-price-in-india-rs-8999-launched-specifications-flipkart

বাজেট ফোন হিসাবে ভারতে যথেষ্ট জনপ্রিয় Realme C3। এই ফোনটির দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি ভারতে দুটি কালার ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল- ফ্রোজেন ব্লু ও ব্লাজিং রেড। এবার কোম্পানি Realme C3 এর ভলকানো গ্রে কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি এখন এই নতুন কালার ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। যদিও কালার ছাড়া ফোনের স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি।

ভারতে Realme C3 এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৯,৯৯৯ টাকা। এই ফোনের উপর ৮,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। আবার Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়া Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। 

Realme C3 স্পেসিফিকেশন :

এই ফোনের ফিচারের কথা বললে এতে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন টু বডি রেশিও ৮৯.২ শতাংশ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি ২.০ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনটি মিডিয়াটেকের এই প্রসেসরের সাথে প্রথম ফোন। প্রসেসরটি ১২এনএম প্রোডাকশন প্রসেসের সাথে তৈরী করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি সি ৩ ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল। এছাড়াও একটি ৫ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর দেওয়া হয়েছে। এই ফোনের সামনে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। সাথে পোর্ট্রেট মোড, এইচডিআর, স্লো মো এর মতো বেশ কয়েকটি ক্যামেরা ফিচার পাবেন।

এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সাথে কোম্পানি তাদের Realme UI এর সাথে প্রথম ফোন হিসাবে এই ফোনকে লঞ্চ করেছে। এছাড়াও এই ফোনে পাবেন ডুয়েল মিউজিক শেয়ার ফিচার, ফোকাস মোড ও ডার্ক মোড এর মতো প্রিমিয়াম ফিচার।