Realme C35 বাজেট রেঞ্জে UNISOC প্রসেসর ও 4GB র‌্যাম সহ আসছে, দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চে রিয়েলমি সি৩৫ ফোনকে RMX3511 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এখান থেকে জানা গেছে, ফোনটি অক্টা কোর UNISOC প্রসেসর সহ আসবে

realme-c35-rmx3511-specifications-geekbench-unisoc-processor-4gb-ram

Realme C35 বাজেট রেঞ্জে শীঘ্রই বাজারে পা রাখবে। রিয়েলমির লেটেস্ট ‘সি’ সিরিজের ফোন হিসেবে একে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেছে। এখান থেকে ফোনটির প্রসেসর, র‍্যাম ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে। যা নির্দেশ করে Realme C35 ফোনের দাম ১০ হাজার টাকার কাছাকাছি রাখা হতে পারে। উল্লেখ্য কিছুদিন আগেই সংস্থাটি এই সিরিজের অধীনে Realme C25Y ফোনটি লঞ্চ করেছিল।

Realme C35 কে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চে রিয়েলমি সি৩৫ ফোনকে RMX3511 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এখান থেকে জানা গেছে, ফোনটি অক্টা কোর UNISOC প্রসেসর সহ আসবে, যার ছটি কোরের ক্লক স্পিড ১.৮২ গিগাহার্টজ এবং দুটি কোরের ক্লক স্পিড ১.৯৫ গিগাহার্টজ। এছাড়া ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

Realme C35 RMX3511 specifications Geekbench

গিকবেঞ্চে রিয়েলমি সি৩৫ কে ৪ জিবি র‌্যাম সহ দেখা গেছে। তবে আমাদের অনুমান, ফোনটি আরও র‌্যাম ভ্যারিয়েন্ট সহ আসবে। এখানে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৬৫ ও ১৩৯৪ স্কোর করেছে।

Realme C35 সম্পর্কে আপাতত এই তথ্যগুলিই সামনে এসেছে। তবে আশা করা যায়, এই ফোনে এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। আবার ফোনে রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিন থাকবে। পাশাপাশি ফোনটি শক্তিশালী ব্যাটারি সহ আসবে, যেমনটা আমরা আগের সি সিরিজের ফোনগুলিতে দেখেছি।

উল্লেখ্য, এই সিরিজের অধীনে Realme C31 নামে আরেকটি ফোন লঞ্চ হতে পারে। ইতিমধ্যেই এই ফোনটি NBTC ও TUV Rheinland থেকে ছাড়পত্র পেয়েছে। ফোনটির মডেল নম্বর RMX3501।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.