৫ হাজার mAh ব্যাটারির সাথে লঞ্চ হল Realme C3i, দাম শুরু প্রায় ৮৫০০ টাকা থেকে

কয়েকদিন ধরেই খবর পাওয়া যাচ্ছিলো রিয়েলমি তাদের নতুন বাজেট ফোন Realme C11 লঞ্চ করতে চলেছে। এই ফোনটিকে আগামী ৩০ জুন মালয়েশিয়ায় লঞ্চ করা হবে বলে গতকাল কোম্পানি জানায়। এরমধ্যেই ভিয়েতনামে কোম্পানি সি সিরিজের আরেকটি নতুন ফোন Realme C3i লঞ্চ করলো। নাম দেখেই বুঝতে পারছেন ফোনটি গতবছর লঞ্চ হওয়া Realme C3 এর আপগ্রেড ভার্সন। ভারতে গতকাল রিয়েলমি সি ৩ এর দাম বাড়িয়েছে কোম্পানি। এদিকে রিয়েলমি সি৩আই এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৫,০০০ এমএএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ও ৬.৫ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জানি।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Realme C3i দাম :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভিয়েতনামে রিয়েলমি সি৩আই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ৮,৫০০ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১১,৫০০ টাকা। ফোনটি লাল ও সবুজ রঙে পাওয়া যাবে।

Realme C3i স্পেসিফিকেশন :

রিয়েলমি সি৩আই ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল। এছাড়াও এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮। ডিসপ্লের প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। আবার এর ওয়াটার নচের মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

রিয়েলমি সি৩আই মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরের সাথে এসেছে। এর সাথে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এদিকে ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে এই ফোনের পিছনে দুটি ক্যামেরা সেন্সর আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল।

পাওয়ারের জন্য এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যেটি ৪৩ ঘন্টা সাধারণ ব্যাকআপ দেয়। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই, পরিবর্তে ফেস আনলক ফিচার উপলব্ধ।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে