দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সাথে বাজেট রেঞ্জে লঞ্চ হল Realme Cobble ব্লুটুথ স্পিকার

Realme Cobble bluetooth speaker launched Luminous Lanyard Game Mode price

মিউজিক শুনতে আমরা কে না ভালোবাসি! কিন্তু উপযুক্ত গ্যাজেট অর্থাৎ স্পিকারের ঠিকঠাক সাউন্ড কোয়ালিটির অভাবে মিউজিকের প্রকৃত রসাস্বাদন থেকে আমাদের বঞ্চিত হতে হয়। আবার খুব ভালো সাউন্ড কোয়ালিটির জন্য প্রচুর অর্থ ব্যয় করাও সবার পক্ষে সম্ভব হয় না। তাই সাউন্ড কোয়ালিটি এবং বাজেট উভয়ের কথা মাথায় রেখেই চিনা সংস্থা রিয়েলমি মালেশিয়াতে লঞ্চ করল দুর্দান্ত ডিজাইনের নতুন ব্লুটুথ স্পিকার Realme Cobble। স্পিকারটির ইউএসপি হ’ল এটিতে আছে লিউমিনাস ল্যানিয়ার্ড যা অন্ধকারে জ্বলজ্বল করে এবং গেম মোড যা লো ল্যাটেন্সিতে চলতে সক্ষম। এছাড়াও স্পিকারটিতে আছে ১,৫০০ এমএএইচ (mAh) ব্যাটারি, ফলে এটি মাত্র একবার চার্জে ৯ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক অফার করবে। এছাড়াও ব্লুটুথ স্পিকারটিকে অ্যান্ড্রয়েড ইউজাররা রিয়েলমি লিঙ্ক অ্যাপের দ্বারা সহজেই কানেক্ট করে পার্সোনালাইজড সেটিংসের মাধ্যমে অপারেট করতে পারবেন। আসুন এবার Realme Cobble ব্লুটুথ স্পিকারটির দাম ও ফিচার জেনে নিই।

Realme Cobble ব্লুটুথ স্পিকারের দাম

সংস্থার ওয়েবসাইট অনুযায়ী, Realme Cobble ব্লুটুথ স্পিকারটির দাম মালেশিয়ান মুদ্রায় ৯৯ রিংগিত, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১,৮০০ টাকা। এইমুহুর্তে এটি মেটাল ব্ল্যাক এবং ইলেকট্রিক ব্লু-এই দুইটি রঙের ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। ভারতে কবে Realme Cobble ব্লুটুথ স্পিকারটি আসবে, এই বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

Realme Cobble ব্লুটুথ স্পিকারের স্পেসিফিকেশন

Realme Cobble ব্লুটুথ স্পিকারে আছে লিউমিনাস ল্যানিয়ার্ড যা অন্ধকারে জ্বলজ্বল করে। এটি ডায়নামিক ড্রাইভার সহ এসেছে, যা আবার পরোক্ষ বেস রেডিয়েটরের সঙ্গে সংযুক্ত হয়ে গভীর বেস সাউন্ড এবং ৫ ওয়াট সাউন্ড আউটপুট তৈরী করে। রিয়েলমি জানিয়েছে যে স্পিকারটিতে পাওয়া যাবে তিনটি ইকুইলাইজার- স্টেরিও পেয়ারিং ফিচার এবং বেস, ডায়নামিক ও ব্রাইট। পাশাপাশি এতে আছে আকর্ষণীয় গেম মোড যা ৮৮ এমএস (ms) পর্যন্ত লো ল্যাটেন্সি অফার করে।

Realme Cobble ব্লুটুথ স্পিকারটি জল প্রতিরোধের জন্য IPX5 রেটিংয়ের সাথে এসেছে, যার ফলে জলের ছিটেফোঁটাতে কোনো রকম ক্ষতি হবার আশঙ্কা নেই। কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.০। আবার এর ১,৫০০ এমএএইচের (mAh) ব্যাটারিটি একবার চার্জে ৯ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেবে বলে সংস্থা দাবী করছে। স্পিকারটি সম্পূর্ণ চার্জ হতে আড়াই ঘণ্টা সময় লাগে। অ্যান্ড্রয়েড স্মার্টফোনে রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে মিউজিক কন্ট্রোল করা যাবে। তবে আইওএসে অ্যাপটি উপলব্ধ নয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন