ব্লুটুথ স্পিকার খোঁজ করছেন? সেরা বিকল্প হতে পারে Realme Cobble, Realme Pocket

Realme Cobble, Realme Pocket Bluetooth speaker ভারতে ২,০০০ টাকার কমে লঞ্চ হয়েছে

realme-cobble-realme-pocket-bluetooth-speaker-launched-in-india-under-rs-2000

Realme গতকাল একটি ভার্চুয়াল ইভেন্টে, Realme 8i, Realme 8S 5G, Realme Pad এর সাথে ভারতে Realme Pocket 3W এবং Cobble 5W ব্লুটুথ স্পিকার লঞ্চ করেছে। Realme -এর নয়া স্পিকারদ্বয়ে দেখা যাবে বেশ কয়েকটি আকর্ষণীয় ফিচার। যেমন এগুলিতে, ডায়নামিক ব্যাস বুস্ট ড্রাইভার, প্যাসিভ রেডিয়েটর, সুপার-লো লেটেন্সি গেম মোড এবং স্টিরিও পেয়ারিং ফিচারের সাপোর্ট পাওয়া যাবে। দুটি স্পিকারই IPX5 ওয়াটারপ্রুফ রেটিং প্রাপ্ত। আবার Realme Pocket স্পিকারে অতিরিক্ত ভাবে পাওয়া যাবে একটি টাচ কন্ট্রোল প্যানেল। এদিকে Realme Pocket থেকে আরও বেশি ব্যাটারি ক্যাপাসিটি দেখা যাবে Realme Cobble স্পিকারে। চলুন সদ্য লঞ্চ হওয়া এই দুটি ব্লুটুথ স্পিকারের দাম ও ফিচার বিশদে জেনে নেওয়া যাক এবার।

Realme Cobble, Realme Pocket Bluetooth speaker দাম ও লভ্যতা

Realme Cobble ব্লুটুথ স্পিকারকে ভারতে ১,৭৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। যদিও লঞ্চ অফারে এটি ১,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এই অডিও ডিভাইস মেটাল ব্ল্যাক ও ইলেক্ট্রনিক ব্লু কালারে পাওয়া যাবে।

অন্যদিকে, Realme Pocket ব্লুটুথ স্পিকারের দাম ১,০৯৯ টাকা ধার্য করা হয়েছে। লঞ্চ অফারে এটি মাত্র ৯৯৯ টাকায় বিক্রি করা হবে। এই ব্লুটুথ স্পিকার ক্লাসিক ব্ল্যাক ও ডেসার্ট হোয়াইট কালারে পাওয়া যাবে।

১৫ই সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে এই দুই ব্লুটুথ স্পিকার ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Realme.com) এবং অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে।

Realme Cobble Bluetooth Speaker স্পেসিফিকেশন

Realme Cobble ব্লুটুথ স্পিকার ৫ ওয়াটের ডায়নামিক ব্যাস বুস্ট ড্রাইভার ইউনিট এবং একটি প্যাসিভ রেডিয়েটর সহ এসেছে। এতে তিনটি ইকুয়ালাইজার প্রিসেট এবং স্টেরিও পেয়ারিং ফিচার বর্তমান। সাথে থাকছে সুপার-লো লেটেন্সি গেম মোড, যা ৮৮ এমএস (মিলিসেকেন্ড) লেটেন্সি হারে ওয়্যারলেস অডিও ট্রান্সফার অফার করবে। দ্রুত কানেক্টিভিটির জন্য পাওয়া যাবে ব্লুটুথ ভি৫ সাপোর্ট।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১,৫০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে চার্জ করা যাবে। এই ব্যাটারি একক চার্জে একটানা ৯ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে বলে রিয়েলমির দাবি। ২০০ গ্রাম ওজনের এই ব্লুটুথ স্পিকার IPX5 রেটিং প্রাপ্ত, তাই এটি স্প্ল্যাশ প্রতিরোধী।

Realme Pocket Bluetooth Speaker স্পেসিফিকেশন

কম্প্যাক্ট ডিজাইনের Realme Pocket ব্লুটুথ স্পিকারের পরিমাপ ১০১x৬০.৯x৩৩ মিমি এবং ওজন ১১৩ গ্রাম। এটি একটি ৩ ওয়াটের ডায়নামিক ব্যাস বুস্ট ড্রাইভার ইউনিট এবং প্যাসিভ রেডিয়েটর সহ এসেছে। Realme Pocket ব্লুটুথ স্পিকারে ভয়েস কলের উত্তর দেওয়ার জন্য একটি বিল্ট-ইন মাইক্রোফোন সহ তিনটি ইকুয়ালাইজার প্রিসেট এবং ৮৮ এমএস লো ল্যাটেন্সি মোড রয়েছে। সাথে থাকছে স্টিরিও পেয়ারিং ফিচার এবং টাচ কন্ট্রোল প্যানেল। আবার, দ্রুত কানেক্টিভিটির জন্য এই অডিও ডিভাইসে ব্লুটুথ ভি৫ সাপোর্ট পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একটানা ৬ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এই ব্যাটারি ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে চার্জ করা যাবে। Realme Pocket, IPX5 রেটিং প্রাপ্ত হওয়ায় এটি স্প্ল্যাশপ্রুফ। ফলে সামান্য জলের ছেটায় এই ডিভাইসটি নষ্ট হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।