রিয়েলমি ফোন ব্যবহার করেন ? আপনি পাবেন এই সুবিধা

স্মার্টফোনের বাজারে খুব কম দিনে কোনো কোম্পানি যদি জনপ্রিয়তা পেয়ে থাকে তবে তাদের মধ্যে রিয়েলমি একটি। মূলত বাজেট রেঞ্জে অত্যাধুনিক ফিচারের ফোন লঞ্চ করে অন্যান্য কোম্পানিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে অপো-র এই সাব ব্র্যান্ড। এবার এই কোম্পানি তাদের ইউজারকে আরো বেশি সুবিধা প্রদান করতে চাইছে।

একটি রিপোর্টে জানা গেছে রিয়েলমি নতুন ফোনের সাথে পুরানো ফোনেও অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট দিতে চলেছে। আগামী সপ্তাহের মধ্যেই গতবছর লঞ্চ করা Realme 2 Pro, Realme U1 ফোনে এই আপডেট চলে আসবে। কোম্পানি জানিয়েছে আগামী 10-20 দিনের মধ্যে সমস্ত ফোনে এই আপডেট পাওয়া যাবে। এছাড়াও কোম্পানি সম্প্রতি লঞ্চ করা Realme 3 Pro এর জন্য Android Q বিটা ভার্সন আপডেট দেওয়ার কথা ঘোষণা করেছে। তবে এই আপডেটে গুগল ক্যামেরা অ্যাপ সাপোর্ট করবে না।

আপনাদের জানিয়ে রাখি Realme 2 Pro, Realme U1 ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই এর সাথে ColorOS 6.0 আপডেট ও দেওয়া হবে। এর ফলে এই ফোনগুলোর ইন্টারফেস পুরোপুরি বদলে যাবে। কোম্পানি জানিয়েছে ColorOS 6.0 আপডেট 15 মে থেকে পাওয়া যাবে। সবার প্রথম Realme 2 Pro ফোনে এই আপডেট দেওয়া হবে। এরপর একে একে Realme 1 এবং Realme U1 পেতে শুরু করবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : স্যামসাং -র এই দুই ফোনের দাম 11,000 টাকা পর্যন্ত কমলো

Last Updated on