৮,০০০ টাকা পর্যন্ত ছাড়ে Realme X7 Pro থেকে Realme C21! অবিশ্বাস্য অফার দিচ্ছে Flipkart

realme-days-sale-live-offer-on-realme-x7-max-pro-c21-realme-8-pro-5g-and-more-smartphones

চলছে Realme Days সেল! গত ৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই সেল চলবে আগামী ১৩ সেপ্টেম্বর পর্যন্ত। Flipkart এর পাশাপাশি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট realme.com থেকে কেনাকাটায় এই সেলের সমস্ত অফার পাওয়া যাবে। Realme Days সেলে Realme X7 Pro 5G, Realme 7 Pro (৮ জিবি র‍্যাম), Realme C21, Realme X7 5G এবং Realme 8 Pro সহ আরো কয়েকটি স্মার্টফোনের সাথে ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। আসুন রিয়েলমি ডেজ সেল থেকে কোন কোন স্মার্টফোন কত দামে পাওয়া যাবে তা জেনে নেওয়া যাক।

Realme Days সেল অফার

Realme C21: দাম ৯,৯৯৯ টাকা (ডিসকাউন্ট বাদে)

রিয়েলমি ডেজ সেলে ফ্লিপকার্ট থেকে এই স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে অতিরিক্ত ভাবে ৭৫০ টাকা ছাড় দেওয়া হচ্ছে, এর জন্য আপনাকে অর্ডারের সময় পেমেন্ট (প্রিপেড) করতে হবে।

Realme 7 Pro 8GB: দাম ১৬,৯৯৯ টাকা (ডিসকাউন্ট বাদে)

ফ্লিপকার্টে এই স্মার্টফোন ৬,০০০ টাকা ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, বাছাই করা কিছু ব্যাঙ্ক কার্ড ব্যবহারের ক্ষেত্রে ২০% পর্যন্ত অফ পেয়ে যেতে পারবেন ক্রেতারা।

Realme X7 Pro 5G: ২৯,৯৯৯ টাকা (ডিসকাউন্ট বাদে)

রিয়েলমি এক্স৭ প্রো ম্যাক্স এই সেলে ৮,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এরজন্য আপনাকে অর্ডারের সময় ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে।

Realme X7 Max 5G: ২৬,৯৯৯ টাকা (ডিসকাউন্ট বাদে)

রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি এখন সবচেয়ে কম দামে কেনার সুযোগ রয়েছে। এই ফোনটি ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে কিনলে ৬,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Realme 8 Pro: ১৯,৯৯৯ টাকা (ডিসকাউন্ট বাদে)

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের রিয়েলমি ৮ প্রো স্মার্টফোনটি রিয়েলমি ডেজ সেলে ১,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। এরজন্য ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।