৭ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সাথে শুরু হল Realme Days Sale

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলছে Realme Days Sale। তিনদিন ধরে চলা এই সেলে রিয়েলমির ফ্ল্যাগশিপ মডেল থেকে একাধিক মিডরেঞ্জ ফোনের ওপর পাওয়া যাবে আকর্ষণীয় অফার। সেল চলাকালীন ফেডারেল ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহারকারীরা পেয়ে যাবেন ১০ শতাংশ সর্বোচ্চ ছাড় (১৫০০ টাকা পর্যন্ত)। এছাড়া ফেডারেল ব্যাঙ্কের ডেবিট কার্ডে ইএমআই-এর মাধ্যমেও রিয়েলমির ফোন কিনতে পারবেন। আসুন দেখে নিই, ২৩ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত চলা রিয়েলমি ডেজ সেলে কোন ফোনগুলির ওপর কী ছাড় বা অফার রয়েছে।

Realme X50 Pro

এই সেলে Realme X50 Pro ডিভাইসটির ওপর ৭,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, এরপর ফোনটির দাম শুরু হবে ৩২,৯৯৯ টাকা থেকে। এই ফ্ল্যাগশিপ ফোনটিতে ৯০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা ও ডুয়াল ফ্রন্ট ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

Realme X3 SuperZoom

Realme X3 SuperZoom ফোনের দাম এই সেলে ৪০০০ টাকা কমে ২৩,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫+ চিপসেট, লিক্যুইড কুলিং সিস্টেম, ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে রয়েছে। তবে Realme X3 SuperZoom-এর বিশেষ আকর্ষণ হল এর ৬০ এক্স জুম ক্যাপাসিটি যুক্ত ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা।

Realme X3

Realme X3 সেল চলাকালীন ৩,০০০ টাকা ছাড়ে কেনা যাবে, অর্থাৎ সেলে ফোনটির নতুন দাম হবে ২১,৯৯৯ টাকা। এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন ৮৫৫+ চিপসেট, ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৪,২০০ এমএএইচ ব্যাটারি।

Realme Narzo 20 Pro

Realme Narzo 20 Pro ফোনের ওপর এখন ১০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। অর্থাৎ ফোনটির দাম এখন ১৩,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এই ফোনে পাবেন মিডিয়াটেকের Helio G95 চিপসেট, ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা, এবং ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট।

Realme 6

Realme 6 ফোনের দাম শুরু হচ্ছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও জি৯৫ টি চিপসেট, ৯০ হার্টজ আল্ট্রা স্মুদ ডিসপ্লে, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme C15 Snapdragon Edition

Realme C15 Snapdragon Edition ফোনের দাম শুরু হচ্ছে ৯৯৯৯ টাকা থেকে। এই ফোনে পাবেন শক্তিশালী ৬০০০ এমএইচ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে৷

Realme C3

সেলে Realme C13 ফোনের দাম রাখা হয়েছে ৭৯৯৯ টাকা। এই ফোনে পাবেন ৫০০০ এমএইচ ব্যাটারি এবং মিডিয়াটেকের Helio G70 প্রসেসর।

এছাড়া রিয়েলমির যে সব ফোনের দাম কাটছাঁট করা হয় নি। যেমন- Realme 7 এবং 7 Pro, Realme 6, Realme 6 Pro, Realme X2 Pro ফোনগুলি কেনার সময় ফেডারেল ব্যাঙ্ক ডেবিট কার্ড ব্যবহার করলে তাৎক্ষণিক ছাড় পেয়ে যাবেন।