ফোন, ইয়ারফোনের ওপর ৩০০০ টাকা পর্যন্ত ছাড়, শুরু হল Realme Days Sale

realme-days-sale-offers-realme-x2-pro-buds-air-neo-band

আজ থেকে Flipkart এবং Amazon এ শুরু হয়েছে বিগ সেভিং ডে সেল ও প্রাইম ডে সেল। শুধু তাই নয়, স্মার্টফোন নির্মাতা Xiaomi-ও আজ থেকে সংস্থার অনলাইন স্টোরে ইন্ডিপেনডেন্স ডে সেল দিতে শুরু করেছে। এই অবস্থায় Realme কি পিছিয়ে থাকবে? মোটেই না! অল্প দিনেই মানুষের প্রিয় হয়ে ওঠা এই চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি নিয়ে এসেছে একটি দুর্দান্ত সেল। ‘Realme Days’ নামের এই সেলটি আগামী চার দিন অবধি চলবে।

Realme.com ওয়েবসাইটে এই সেল চলাকালীন রিয়েলমির বিভিন্ন প্রোডাক্ট কিনলে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় ছাড়। অন্যদিকে ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকেও রিয়েলমি ডেজ সেলের সুবিধা পাওয়া যাবে।

Realme Days সেলে সিটি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড, এবং আইসিআইসিআইআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ফ্লিপকার্ট থেকে ১০% ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া অ্যামাজন থেকে এইচডিএফসি ব্যাংকের কার্ড এবং ইএমআই লেনদেনের মাধ্যমে রিয়েলমি ডিভাইস কিনলেও ১০% ছাড় পেয়ে যাবেন।

জানিয়ে রাখি রিয়েলমির C সিরিজের ডিভাইসগুলিতে (অর্থাৎ C2, C3 এবং C11 স্মার্টফোনে) এবং Realme 5i, Realme 5s ও Realme Narzo সিরিজের ডিভাইসগুলিতে কোনো রকম ছাড় বা অফার পাওয়া যাবে না। তাহলে ঠিক কোন কোন ডিভাইসে অফার থাকছে? আসুন জেনে নিই।

সেল চলাকালীন, সংস্থার ফ্ল্যাগশিপ Realme X2 Pro ফোনটি ফ্লিপকার্ট বা রিয়েলমি সাইট থেকে কিনলে ৩০০০ টাকা অবধি অফ পেতে পারেন। এক্ষেত্রে ৮ জিবি+১২৮ জিবি মডেলটি কিনতে দাম পড়বে ২৮,৯৯৯ টাকা। আবার ১২ জিবি ভ্যারিয়েন্টটির দাম ৩২,৯৯৯ টাকা। ফোনটিতে ৫০ ওয়াট সুপার VOOC ফ্ল্যাশ চার্জিংয়ের সুবিধা পাবেন। এছাড়া এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসর এবং ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

সংস্থার স্মার্টব্যান্ড অর্থাৎ Realme Band-এ পাবেন ৫০০ টাকা ছাড়, এটি ১২৯৯ টাকা দামে পাওয়া যাবে। এতে ২.৪ সেন্টিমিটার রঙিন ডিসপ্লে, রিয়েল-টাইম হার্ট রেট মনিটর, ইউএসবি চার্জার, স্মার্ট নোটিফিকেশন, ইত্যাদি রয়েছে। এছাড়া Realme Buds Air Neo ব্লুটুথ হেডসেটটি কিনতে চাইলে দাম পড়বে ২৪৯৯ টাকা, এতে ৫০০ টাকা ছাড় দিচ্ছে সংস্থাটি। ডায়নামিক বুস্ট ড্রাইভারযুক্ত এই ডিভাইসটি ১৭ ঘন্টা ব্যাটারী লাইফ বা প্লেব্যাক দেয়।

প্রোডাক্টগুলি সম্পর্কে বিস্তারিত জানতে বা এগুলি কিনতে উপরোক্ত ই-কমার্স সাইট চেক করুন। তবে সেল সংক্রান্ত এধরণের খবর পেতে আমাদের ওয়েবসাইটে অবশ্যই চোখ রাখুন।