Realme ফোনের ওপর বাম্পার ছাড়, ফ্লিপকার্টে শুরু হল রিয়েলমি ডেজ সেল

আজ থেকে ই-কমার্স সাইট Flipkart এ শুরু হল Realme Days Sale। এই সেলটি আগামী ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। রিয়েলমি ডেজ সেলে নির্বাচিত কয়েকটি Realme ফোনে বেশ কিছু অফার এবং ছাড় পাওয়া যাবে। এছাড়াও নো কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারের সুবিধাও এই সেলে উপলব্ধ। তাহলে আসুন, চটপট Realme Days Sale সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme 6 এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৬,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৭,৯৯৯ টাকা। তবে এখন রিয়েলমি ডেজ সেলে ফোনটির ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১৬,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। এছাড়াও পাওয়া যাবে ১৪,২৫০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার।

অন্যদিকে, Realme 6 সিরিজের অন্য একটি ফোন, Realme 6i ফোনটি কিনতে চাইলে দাম পড়বে ১৩,৯৯৯ টাকা। যার আগে দাম ছিল ১৪,৯৯৯ টাকা। এতে ১৩,৪৫০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার দিচ্ছে ফ্লিপকার্ট। Realme 6 Pro ফোনটির দাম শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে। এই ফোনটির বিশেষত্ব এর ক্যামেরা ডিসপ্লে এবং প্রসেসর। এই ফোনটিতে ১৭,০০০ টাকা অবধি এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন। তিনটি ফোনই নো কস্ট EMI-এ কেনা যাবে।

আবার ৫০ ওয়াট Super VOOC চার্জিং টেকনোলজিযুক্ত Realme X2 Pro ফোনটির দাম শুরু হচ্ছে ২৫,৯৯৯ টাকা থেকে। এই ফ্ল্যাগশিপ ফোনটির ৬ জিবি, ৮ জিবি এবং ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। এদিকে, Realme X ফোনটি কিনতে চাইলে আপনাকে ১৫,৯৯৯ টাকা বা তারও বেশি (র‌্যাম অনুযায়ী) ব্যয় করতে হবে।

এছাড়া সংস্থার প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ফোন অর্থাৎ Realme X3 এবং Realme X3 SuperZoom ফোনদুটির দাম শুরু হয়েছে যথাক্রমে ২৪,৯৯৯ টাকা এবং ২৭,৯৯৯ টাকা থেকে। দুটি ফোনেই স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসর রয়েছে। এই ফোনদুটিতে ১৭,৫০০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার রয়েছে।