আগামী মাসেই Dizo ব্রান্ডের অধীনে নতুন প্রোডাক্ট আনছে Realme

realme-dizo-to-launch-first-product-in-july-could-be-tws

Realme গত সপ্তাহেই Dizo নামে তাদের নতুন টেকলাইফ ব্র্যান্ডের আগমনের কথা ঘোষণা করেছিল। এখন ব্র্যান্ডটি, Dizo-র অধীনে তার প্রথম প্রোডাক্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে মনে করা হচ্ছে। সূত্র অনুযায়ী, সংস্থাটি ভারতে জুলাই ২০২১-এর প্রথমার্ধে স্মার্ট এন্টারটেইনমেন্ট ক্যাটাগরির অধীনে একটি প্রোডাক্ট লঞ্চ করবে।

Realme লঞ্চ ইভেন্টের দিন জানিয়েছিল, এটি চারটি প্রধান প্রোডাক্ট ক্যাটাগরিতে মনোনিবেশ করবে- স্মার্ট হোম, স্মার্ট এন্টারটেইনমেন্ট, স্মার্ট কেয়ার এবং অ্যাক্সেসরিজ। Dizo-র তিনটি মূল ক্ষেত্রে Realme-র সাপোর্ট রয়েছে- ইন্ডাস্ট্রিয়াল ডিজাইন, সাপ্লাই চেইন এবং AIoT এক্সপেরিয়েন্স যা Realme Link অ্যাপের সাথে কাজ করবে।

ব্র্যান্ডটি দাবি করেছে যে, এর লক্ষ্য গতানুগতিক প্রযুক্তিগত পরিকাঠামো ভেঙে দিয়ে ইউজারের সুবিধার্থে নতুন কিছু উদ্ভাবন করা। অর্থাৎ খুব সহজ ভাষায় বললে, Dizo, বাজার চলতি প্রোডাক্ট না এনে নতুন প্রযুক্তির প্রোডাক্ট ব্যবহারকারীদের জন্য আনবে, যেগুলিকে খুব সহজেই দৈনন্দিন জীবনে ব্যবহার করা যাবে।

সংস্থার মতে, এটি ইতিমধ্যে সারা ভারতের ৩১০ টিরও বেশি শহরে ৩২০ টিরও বেশি সার্ভিস সেন্টার স্থাপন করেছে। ভারত ছাড়া, Dizo এশিয়া, ইউরোপ, উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, আফ্রিকা সহ আরও অন্যান্য দেশে তাদের প্রোডাক্ট লঞ্চ করার পরিকল্পনা করেছে। এছাড়াও, সংস্থাটি ২০২১ সালে ১০০-রও বেশি AIoT এবং লাইফস্টাইল প্রোডাক্ট লঞ্চ করার পরিকল্পনা করেছে। এর মধ্যে রয়েছে TWS, সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভি, স্মার্ট প্লাগ, ট্রিমার, স্মার্ট বাল্ব সহ আরও অনেক কিছু।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।