দুটি সিরিজের ফ্ল্যাগশিপ ফোন আনবে Realme, থাকবে স্ন্যাপড্রাগন ও ডাইমেনসিটি প্রসেসর

realme-dual-flagship-device-strategy-with-qualcomm-snapdragon-mediatek-daimensity-soc

আজ থেকে চীনের সাংহাইতে শুরু হয়েছে প্রযুক্তি সম্মেলন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) ২০২১। এই ইভেন্টে রিয়েলমি তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন Realme GT এর ওপর থেকে পর্দা সরিয়েছে। পাশাপাশি কোম্পানিটি তাদের ভবিষ্যতের পরিকল্পনার ওপরেও আলোকপাত করেছে৷ চীনা স্মার্টফোন কোম্পানিটি ঘোষণা করেছে যে, তারা ডুয়েল ফ্ল্যাগশিপ স্ট্র্যাটেজি সহ এগিয়ে যাবে। তাদের এই ফ্ল্যাগশিপ ফোনগুলিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন (Qualcomm Snapdragon) ও মিডিয়াটেক ডাইমেনসিটি (MediaTek Dimensity) প্রসেসর ব্যবহার করা হবে।

Realme এর ফ্ল্যাগশিপ ফোনে থাকবে দুই ধরণের প্রসেসর

রিয়েলমি আজ মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে জানিয়েছে, তারা দুটি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করবে। এরমধ্যে একটি সিরিজ উন্নত পারফরম্যান্স অফার করবে। আবার অন্য সিরিজটি ক্যামেরা সেন্ট্রিক হবে। এই দুই সিরিজে কোয়ালকম স্ন্যাপড্রাগন ও মিডিয়াটেক ডাইমেনসিটি ফ্ল্যাগশিপ প্রসেসর ব্যবহার করা হবে। যদিও সিরিজগুলির নাম রিয়েলমি জানায়নি। তবে বুঝে নিতে অসুবিধা হয়না, এরমধ্যে একটি সিরিজ হবে Realme G।

রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিইও, মাধব শেঠ জানিয়েছেন, ‘আমি আত্মবিশ্বাসী যে ডুয়াল-প্ল্যাটফর্ম ডুয়াল-ফ্ল্যাগশিপ কৌশল আমাদের ব্র্যান্ড কে মিড থেকে হাই-এন্ড প্রোডাক্ট সেগমেন্টে বাজার দখল করতে সহায়তা করবে। কিছুদিনের মধ্যে লঞ্চ হতে চলা Realme GT আমাদের ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং রিয়েলমি এই বছর তার ইউজারদের জন্য কোথায় অবস্থান করছে তারও ইঙ্গিত বহন করবে এই ফোনটি।’

এদিকে রিয়েলমি আজ প্রথমবার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে Realme GT কে প্রদর্শন করেছে। কোম্পানিটি জানিয়েছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সেক্ষেত্রে মনে হচ্ছে রিয়েলমি তাদের পরবর্তী জি সিরিজের ফোনগুলি কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর সহ লঞ্চ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন