আজই শেষ দিন! Realme 8 5G, Realme C11, Realme Narzo 30 সহ এই ফোনগুলি সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Realme fan festival 2021 sale last day offer on realme narzo 30 realme 8 realme C11 5G smart tvs smart watch
Realme Fan Festival সেলের আজই শেষ দিন

গত ২৪শে আগস্ট থেকে শুরু হয়েছিল Realme Fan Festival 2021। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও, ই-কমার্স সাইট Flipkart-এ এই সেল চলছে। আজই এই সেলের শেষ দিন। ফলে আপনি যদি সস্তায় কোনো নতুন ফোন কিনতে চান, আর Realme ব্র্যান্ড নিয়ে আপনার কোনো আপত্তি না থাকে, তাহলে ঝটপট ইচ্ছা পূরণ করে নিন। কারণ Realme Fan Festival 2021 সেলে Realme 8 5G, Realme Narzo 30, Realme C11 2021, Realme 7 Pro প্রভৃতি ফোন অনেকটাই কম দামে পাওয়া যাচ্ছে।

Realme Fan Festival 2021 সেলের অফার

রিয়েলমি ফ্যান ফেস্টিভাল ২০২১ সেলে CITI ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড থাকলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। ইএমআই ট্রানজ্যাকশনে মিলবে অতিরিক্ত ৫০০ টাকা ডিসকাউন্ট। এবার আসি কোন কোন প্রোডাক্ট কত দামে পাওয়া যাবে।

রিয়েলমি ফ্যান ফেস্টিভাল ২০২১ সেলে Realme 8 5G ফোনটি ১৬,৯৯৯ টাকার‌ বদলে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। Realm Narzo 30, Realme Narzo 30 5G ফোন দুটি পাওয়া যাবে যথাক্রমে ১২,৯৯৯ ও ১৩,৯৯৯ টাকায়। Realme C11 2021 ফোনের এই সেলে দাম রাখা হয়েছে ৬,৬৯৯ টাকা, যা অন্য সময়ে ৭,৯৯৯ টাকায় বিক্রি হয়।

Realme X7 Max 5G ফোনটি ২৯,৯৯৯ টাকার বদলে কেবল ২৪,৯৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে। Realme C21 ফোনটি বিক্রি হচ্ছে ৮,৪৯৯ টাকায়। ৭,৪৯৯ টাকায় কেনার সুযোগ রয়েছে Realme C20। আবার Realme X7 Pro 5G এর দাম কমিয়ে ২৬,৯৯৯ টাকা করা হয়েছে।

ফোন ছাড়াও Realme Fan Festival 2021 সেলে ব্র্যান্ডের স্মার্টওয়াচ, টিভি, অডিও ডিভাইস কম দামে বিক্রি হচ্ছে। Realme Buds Q2 Neo-এর দাম রাখা হয়েছে ১,৫৯৯ টাকা। ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Realme 32-inch টিভি। ৩,৯৯৯ টাকার পরিবর্তে ৩,৪৯৯ টাকার কেনা যাবে Realme Watch 2।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.