মোট ৫০০ কোটি টাকার অফার! Realme Festival Days সেলে স্মার্টফোন, স্মার্ট টিভি বিরাট সস্তায়

৫০০ কোটি টাকার অফার উপলব্ধ থাকবে Realme Festive Days সেলে

realme-festival-days-sale-announced-get-up-to-rs-500-crore-offer-on-narzo-50-smartphone-smart-tvs

Realme Festive Days Sale : আসন্ন উৎসবের মরসুমকে পাখির চোখ করে এখন ই-কমার্স সাইটের পাশাপাশি স্মার্টফোন ব্র্যান্ডগুলিও তাদের ওয়েবসাইটে চমকপ্রদ সব সেলের আয়োজন করছে। সেক্ষেত্রে, চীনা স্মার্টফোন নির্মাতা সংস্থা Realme -ও পিছিয়ে না থেকে ভারতীয় ক্রেতাদের জন্য Realme Festive Days সেল নিয়ে আসার ঘোষণা করল। যদিও সেলের তারিখ এখনো জানা যায়নি। তবে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে (Realme.com) থাকা একটি ডেডিকেটেড মাইক্রোপেজ থেকে এই আপকামিং সেল সম্পর্কিত কিছু তথ্য সামনে এসেছে। জানা গেছে, এই Realme Festive Days সেলে Realme Narzo 50 সিরিজের লেটেস্ট দুটি স্মার্টফোন অফারের সাথে কেনা যাবে। সাথে স্মার্ট টিভি, স্মার্ট ব্যান্ড, ইয়ারবাড ইত্যাদির উপর ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, থাকবে কিছু গেমিং কনটেস্ট, ‘রিয়েলমি কয়েন বোনাঞ্জা’ ও ‘আৰ্লি বার্ডস’ গিফ্ট -এর মতো নানাবিধ অফারের বিকল্প।

৫০০ কোটি টাকার অফার উপলব্ধ থাকবে Realme Festive Days সেলে

আপকামিং রিয়েলমি ফেসটিভ ডেজ সেলে, স্মার্টফোন, স্মার্ট টিভি, স্মার্ট ব্যান্ড, ইয়ারবাডস সহ অন্যান্য গ্যাজেট সাশ্রয়ী মূল্যে করে কেনা যাবে। সংস্থার ওয়েবসাইটে থাকা মাইক্রোসাইটে একটি কভার পিকচার দেখা গেছে, যাতে ৫০০ কোটি টাকার অফার দেওয়ার দাবি করা হয়েছে। এরই সাথে জানা গেছে, রিয়েলমি ফেসটিভ ডেজ সেলে ICICI ব্যাঙ্ক, Paytm ও MobiKwik গ্রাহকরা অতিরিক্ত ছাড় পাবেন।

মাইক্রোসাইটে,অফার সংক্রান্ত বিশদ কোনো তথ্য পাওয়া না গেলেও, ‘আৰ্লি বার্ডস স্পেশাল গিফ্ট’, ‘রিয়েলমি কয়েন বোনাঞ্জা’ এবং ‘ফেস্টিভ ফান গেমস’ – এই তিনটি সেকশন আমাদের নজরে পড়েছে। ফলে এখানে কিছু বিশেষ অফার উপলব্ধ করা হবে বলে অনুমান করা যাচ্ছে। যাইহোক, অতিরিক্ত টাকা সাশ্রয় করে প্রোডাক্ট কেনার জন্য রিয়েলমি অ্যাপ ডাউনলোড করার কথাও বলা হয়েছে। এছাড়া ইঙ্গিত মিলেছে, সেল চলাকালীন সদ্য লঞ্চ হওয়া Realme Narzo 50A এবং Narzo 50i স্মার্টফোন দুটি আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হতে পারে। একই সাথে, বাজেট থেকে ফ্ল্যাগশিপ রেঞ্জের অন্যান্য স্মার্টফোনের ক্ষেত্রেও ছাড় পেয়ে যেতে পারেন ক্রেতারা।

স্মার্টফোনের পাশাপাশি, স্মার্ট টেলিভিশন এবং অন্যান্য অ্যাক্সেসরিজের উপরও ডিসকাউন্ট দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। আপকামিং এই সেল কবে থেকে শুরু হবে এবং কি কি অফার দেওয়া হবে সে বিষয়ে বর্তমানে কোনো তথ্য প্রকাশ্যে আনেনি সংস্থাটি। তবে, মাইক্রো সাইটের URL -এ ‘realme-diwali-sale’ লেখা থেকে আন্দাজ করা যাচ্ছে, এই সেল দিওয়ালির সময় বা তার আগে লাইভ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।