দাম শুরু ৬,৯৯৯ টাকা থেকে, Realme-র সস্তা থেকে দামি ফোনের উপর দুর্দান্ত অফার

Flipkart Realme Festive Days সেলে ব্যাংক কার্ডের মাধ্যমে কেনাকাটায় অতিরিক্ত ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ইত্যাদি নানাবিধ সুবিধাও উপলব্ধ থাকছে

realme-festive-days-offer-on-narzo-50a-c21y-realme-gt-neo-smartphones-price-starts-rs-6999

গতপরশু অর্থাৎ ৩রা নভেম্বর শেষ হয়েছে Flipkart এর Big Diwali Sale। তবে এই সেল চলাকালীন যারা নতুন স্মার্টফোন কিনবেন ভেবেও সেই ভাবনা বাস্তবায়িত করে উঠতে পারেননি, সেই সমস্ত গ্রাহকদের সাশ্রয়ে কেনাকাটা করার সুযোগ করে দিতে আরো একবার বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি। আসলে Flipkart গতকাল মানে ৪ তারিখ থেকে ‘Realme Festive Days’ (রিয়েলমি ফেস্টিভ ডেজ) সেলের বিক্রি শুরু করেছে। আর এই সেলের দরুনই ই-কমার্স জায়ান্টটি, চীনা স্মার্টফোন ব্র্যান্ডটির সাথে হাত মিলিয়ে তাদের বাজেট, মিড রেঞ্জ হ্যান্ডসেটগুলির উপর আকর্ষণীয় অফার দিচ্ছে। শুধু তাই নয়, Flipkart Realme Festive Days-এ ব্যাংক কার্ডের মাধ্যমে কেনাকাটায় অতিরিক্ত ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ইত্যাদি নানাবিধ সুবিধাও উপলব্ধ থাকছে। আসুন এক নজরে এই সেলের অফারগুলিতে চোখ বোলানো যাক…

Flipkart Realme Festive Days সেলে স্মার্টফোনের উপর অফার

এই মুহূর্তে যারা বাজেট হ্যান্ডসেট কিনবেন বলে মনস্থির করেছেন তারা ফ্লিপকার্ট রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলে ৯,৯৯৯ টাকার Realme C11 (2021) মডেলটি ৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম। যেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরাযুক্ত Realme C21-এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি ১০,৯৯৯ টাকার বদলে ৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে Realme Narzo 50A এখন ৮,৪৯৯ টাকায় কেনা যাবে। ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারিযুক্ত এই ফোনের এমনিতে দাম ১০,৪৯৯ টাকা। এছাড়াও Realme Narzo 30, C25Y এবং Narzo 5i সেলে যথাক্রমে ১১,৪৯৯ টাকা, ৯,৯৯৯ টাকা এবং ৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

এতো গেল বাজেট রেঞ্জের কথা। সেক্ষেত্রে যারা আরো বেশি শক্তিশালী ফোন ব্যবহার করতে চান, তারা এখন ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরাযুক্ত Realme 8 ফোনের ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি ১৮,৯৯৯ টাকার বদলে ১৫,৯৯৯ টাকায় পাবেন। আবার ৩,০০০ টাকা ছাড়ে কেনা যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসরের Realme 8s 5G ফোনটি। এছাড়াও সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ আসা Realme 8 Pro মডেল ১৭,৯৯৯ টাকায় মিলবে; যেখানে Realme Narzo 30 Pro 5G এবং Realme X7 5G-র দাম শুরু হবে ১৬,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা থেকে।

মিড রেঞ্জে মূলত তিনটি Realme GT মডেলের দামে অফ পাওয়া যাবে। সংস্থার মাইক্রোসাইট অনুযায়ী, ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জিংয়ের সুবিধাযুক্ত Realme GT Neo 2 ফোনটি ৩৪,৯৯৯ টাকার পরিবর্তে ২৭,৯৯৯ টাকায় খরিদ করা যাবে। আবার Realme GT Master Edition-এর দাম শুরু হবে ২০,৯৯৯ টাকা থেকে, আর স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর চালিত Realme GT 5G মিলবে নূন্যতম ৩৭,৯৯৯ টাকার বিনিময়ে।

Flipkart Realme Festive Days সেলের অন্যান্য অফার

বিগ দিওয়ালি সেলের মতই, রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলের জন্য ফ্লিপকার্ট, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর সাথে পার্টনারশিপ করেছে। এর ফলে SBI-এর ডেবিট কার্ড বা Yono অ্যাপ্লিকেশন ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে ক্রেতারা অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। উপরন্তু, নতুন রিয়েলমি ফোনগুলির সাথে ১,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ অফার থাকবে। আবার নির্বাচিত মডেলে মিলবে ফ্লিপকার্টের ‘স্মার্ট আপগ্রেড’ স্কিমের সুবিধা।

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology