আসছে Realme Festive Days সেল পূজা বাম্পার, পাবেন ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট

  

Flipkart এবং Amazon ইতিমধ্যেই তাদের ফেস্টিভ্যাল সেলের কথা ঘোষণা করেছে। এবার Realme ও তাদের ফেস্টিভ ডেজ সেলের তারিখ জানালো। চীনা এই স্মার্টফোন কোম্পানি আজ তাদের ওয়েবসাইটে একটি ব্যানার পোস্ট করেছে। সেই ব্যানারেই লেখা আছে Realme Festive Days sale আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৪ অক্টোবর পর্যন্ত চলবে।

রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলে স্মার্র্টফোনের সাথে এক্সটেন্ড ওয়ারেন্টি দেওয়া হবে। এছাড়াও Bajaj finserv এবং ICICI ব্যাঙ্ক গ্রাহকরা নো কস্ট ইএমআই এর সুবিধা পাবে। আবার Cashify এর মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৫০০ টাকা ডিসকাউন্ট, Paytm এর মাধ্যমে পেমেন্ট করলে ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, Mobikwik এর মাধ্যমে পেমেন্ট করলে ১,৫০০ টাকা পর্যন্ত ১০ শতাংশ সুপারক্যাশ পাওয়া যাবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ট্রাঞ্জাকশন ক্যাশব্যাক ছাড়াও রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলে Realme 5 ফোনটি ১০,৯৯৯ টাকার বদলে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।Realme C2 ফোনটি ও ৭,৯৯৯ টাকার কমে পাওয়া যাবে। আবার Realme 3 Pro ফোনের উপর ৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। এই ফোনটি ১৫,৯৯৯ টাকার বদলে ১১,৯৯৯ টাকায় বিক্রি হবে।

এছাড়াও Realme Festive Days সেলে Realme XT, Realme 5 Pro, Realme U1, Realme 3, Realme 2 Pro, Realme X এবং Realme 3i ফোনের উপর ডিসকাউন্ট দেওয়া হবে। তবে এই ফোনগুলোর উপর কত ডিসকাউন্ট দেওয়া হবে তা ২৪ তারিখ জানা যাবে।

কোম্পানির তরফে জানানো হয়েছে ৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত অ্যাপে স্পেশাল কুপন দেওয়া হবে। এছাড়াও প্রতিদিন দুপুর ১২ টায় ফ্ল্যাশ সেলের আয়োজন করা হবে, যেখানে বিভিন্ন প্রোডাক্টের উপর ৫০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : শুরু হচ্ছে Diwali With Mi সেল, রেডমি ফোনের উপর ৪,৫০০ টাকা ডিসকাউন্ট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন