স্মার্টফোন, হেডফোন কেনার সেরা সুযোগ, শুরু হচ্ছে রিয়েলমি ফেস্টিভ ডেজ সেল

realme-festive-days-sale-to-kick-off-on-16-october

কয়েকদিন আগেই ‘Leap to Next Gen’ ইভেন্টে একাধিক নতুন প্রোডাক্ট বাজারে এনেছে Realme। তার রেশ কাটতে না কাটতেই গ্রাহকদের জন্য আরো একটি চমক নিয়ে এসেছে চীনা সংস্থাটি। ননআসলে Realme, আসন্ন উৎসবের মরসুমে Amazon বা Flipkart-এর মতই বিশেষ সেলের আয়োজন করতে চলেছে।

আজ, Realme তার ওয়েবসাইটে সংস্থার বার্ষিক ‘Realme Festive Days’ সেলের ঘোষণা করেছে। এই সেলটি আগামী ১৬ই অক্টোবর থেকে শুরু হবে, চলবে ২১শে অক্টোবর পর্যন্ত। ৫ দিন ব্যাপী এই সেলে, রোজ দুপুর ১২টায় আকর্ষণীয় কিছু ফ্ল্যাশ ডিল থাকবে। এছাড়া, নির্বাচিত ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। আসুন Realme Festive Days সেলের অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

রিয়েলমি ফেস্টিভ ডেজ সেল উপলক্ষ্যে সংস্থাটি তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি বিশেষ ওয়েবপেজ তৈরি করেছে, সেখানে অফার এবং অন্যান্য ডিটেইলস হাইলাইট করা হয়েছে। জানা গিয়েছে, এই সেল চলাকালীন Realme 7 Pro ডিভাইসের Sun Kissed এডিশনটি প্রথমবার বিক্রয়ের জন্য উপলব্ধ হবে। অন্যদিকে, Realme C11, Realme C15 এবং Realme X3 ফোনগুলিতে এবং Realme Buds, Realme Watch ইত্যাদি প্রোডাক্টে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে।

এই সেলে এন্ট্রি-লেভেলের Realme C11 ডিভাইসটি কিনতে চাইলে দাম পড়বে ৬,৯৯৯ টাকা । এই ফোনটিতে ৫০০ টাকা ছাড় দিচ্ছে রিয়েলমি। আবার, ৯,৯৯৯ টাকা মূল্যের Realme C15 ফোনটির বিশেষ দাম ধার্য করা হয়েছে ৮,৯৯৯ টাকা । এই ফোনটির ওপর ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।
অন্যদিকে, Realme X3 স্মার্টফোনটির ক্ষেত্রে ব্যাপক ছাড় পাওয়া যাবে। আগ্রহীরা, ২৪,৯৯৯ টাকা দামের এই ফোনটি ৩,০০০ টাকা ছাড়ে অর্থাৎ ২১,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

এতো গেলো ফোনের কথা। সেলের অন্যান্য অফারের কথা বললে – Realme Buds Air Neo ইয়ারবাডটি ১,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে, দাম পড়বে ১,৯৯৯ টাকা। Realme Buds Wireless এবং Realme Buds Q প্রোডাক্টদুটির দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা, এগুলিতে যথাক্রমে ৩০০ টাকা এবং ৫০০ টাকা ছাড় দিচ্ছে রিয়েলমি। Realme Buds Classic ইয়ারবাডটি পাওয়া যাবে ৩৭৯ টাকায়। এছাড়া, Realme Watch-এও ১,০০০ টাকা ছাড় দিচ্ছে সংস্থা। এই স্মার্টওয়াচটি ২,৯৯৯ টাকায় কেনা যাবে।