Realme G1, Realme 3i শীঘ্রই বাজারে আসছে, দাম হবে ৮,০০০ টাকা

realme-g1-listed-on-company-website-realme-3i-price-tipped-rs-8000
রিয়েলমি জি ১ ফোনটি অফিশিয়াল ওয়েবসাইটে লিস্টেড হয়েছে

Realme চলতি বছরে ইতিমধ্যে একাধিক স্মার্টফোন লঞ্চ করেছে। এছাড়াও ব্র্যান্ডটি বেশ কয়েকটি স্মার্টফোনের ওপর কাজ করে। এরমধ্যে একটি ফোন হল Realme G1। সম্প্রতি এই স্মার্টফোনটিকে রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। আবার Realme 3i নামের একটি স্মার্টফোনও শীঘ্রই বাজারে আসতে পারে, যার দাম থাকবে ৮,০০০ টাকার কম।

Realme G1 স্মার্টফোনকে দেখা গেল রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইটে

টিপস্টার, মুকুল শর্মা একটি টুইট করে জানিয়েছেন, রিয়েলমি জি ১ ফোনটি কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে লিস্টেড হয়েছে। যদিও তিনি ফোনটির নাম ছাড়া আর কিছুই জানায়নি। অর্থাৎ রিয়েলমি জি ১ এর স্পেসিফিকেশন আমাদের অজানা। তবে আশা করা যায় শীঘ্রই ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য আমাদের সামনে আসবে।

Realme 3i এর দাম ফাঁস

টিপস্টার তার টুইটে, আপকামিং রিয়েলমি ৩ আই ফোনের দাম প্রকাশ করেছেন। তার দাবি এই ফোনটি ৮,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হবে। কিন্তু দাম জানা গেলেও রিয়েলমি ৩ আই এর স্পেসিফিকেশন নিয়ে মুকুল শর্মা কিছু বলেননি।

Realme Narzo 30 ভারতে লঞ্চ হচ্ছে ২৪ জুন

রিয়েলমি আগামী ২৪ শে জুন ভারতে রিয়েলমি নারজো ৩০ ও রিয়েলমি নারজো ৩০ ৫ জি লঞ্চ করতে চলেছে। এর মধ্যে প্রথম ফোনটি আগেই মালয়েশিয়ায় পা রেখেছে। আবার Realme 8 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে ইউরোপে লঞ্চ হয়েছে Realme Narzo 30 5G

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology