Realme GT 2 শীঘ্রই ভারত-সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে, Google Play Console-এ হাজির হল

রিয়েলমি জিটি ২ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর।

realme-gt-2-indian-global-variants-appears-on-google-play-console-launch-soon-specifications-features-and-other-details

রিয়েলমি’র ভাইস প্রেডিসেন্ট ও সংস্থার আর্ন্তজাতিক ব্যবসার প্রেসিডেন্ট মাধব শেঠ সম্প্রতি এক সাক্ষাৎকারে কনফার্ম করেছিলেন, চীনে লঞ্চ হওয়া Realme GT 2 সিরিজ ইউরোপ ও ভারতের বাজারেও শীঘ্রই পা রাখবে। সংস্থার আধিকারিকের কাছ থেকে নিশ্চিতবার্তা পাওয়ার পর গতকাল জানা গিয়েছে, Realme GT 2-এর ভারতীয় ও গ্লোবাল এডিশন গুগল প্লে কনসোল এবং গুগল প্লে সাপোর্টেড ডিভাইসগুলির তালিকায় স্পট করা হয়েছে।

Realme GT 2-এর চীনা মডেলের মডেল নম্বর ছিল RMX3310। মাইস্মার্টপ্রাইস’র প্রতিবেদন অনুযায়ী, প্লে কনসোল এবং তার সাপোর্ট ডিভাইসের তালিকায় স্পট করা Realme GT 2-এর ভারতীয় ও গ্লোবাল ভ্যারিয়েন্টের মডেল নম্বর যথাক্রমে RMX3312 এবং RMX3311। ফ্ল্যাগশিপ ডিভাইসটির স্পেসিফিকেশনগুলির সম্পর্কে আমরা ইতিমধ্যেই ওয়াকিবহল। তাও বলে রাখি, FHD+ ডিসপ্লে, Snapdragon 888 প্রসেসর, ১২ জিবি র‌্যাম, এবং Android 12 সহযোগে Realme GT 2 আসবে বলে ওই লিস্টিং প্রকাশ করেছে।

রিয়েলমি জিটি ২ স্পেসিফিকেশনস ও ফিচার্স (Realme GT 2 Specifications And Features)

রিয়েলমি জিটি ২ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ। রিয়েলমি জিটি ২-এ অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিন প্রিইনস্টলড রয়েছে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি জিটি ২-এর ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি জিটি ২ পেয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।