Realme GT 2 Pro আগামী বছরের শুরুতেই আসছে, থাকবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

২০২২ সালের গোড়ার দিকে আসন্ন Realme GT 2 Pro-এর প্রোডাক্ট টেস্টিং শুরু হবে

realme-gt-2-pro-product-testing-begins-early-2022-launch-camera-specifications-leaked

চলতি বছরের শুরু থেকেই স্মার্টফোন নির্মাতা Realme মিড রেঞ্জ সেগমেন্টের ওপর গুরুত্ব আরোপ করে, বেশ কয়েকটি ‘GT’ সিরিজের ফোন বাজারে এনেছে। এখন শোনা যাচ্ছে সংস্থাটি এই সিরিজের Realme GT 2 Pro (রিয়েলমি জিটি ২ প্রো) নামের একটি ফোনের উপর কাজ করছে। ইতিমধ্যে আসন্ন Realme GT হ্যান্ডসেটটিকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে; এছাড়া এটিতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, উন্নত ক্যামেরা এবং ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে – এমনটাই একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে। তবে এখন Realme GT 2 Pro সম্পর্কে একটি নতুন আপডেট সামনে এনে জল্পনা আরো উস্কে দিয়েছেন টিপস্টার মুকুল শর্মা। সম্প্রতি একটি টুইটে জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন, আগামী বছর অর্থাৎ ২০২২ সালের গোড়ার দিকে আসন্ন Realme GT 2 Pro-এর প্রোডাক্ট টেস্টিং শুরু হবে। আবার ফোনটি প্রথমে চীনে আত্মপ্রকাশ করলেও, কিছু সময় পরে ভারত এবং বিশ্ববাজারেও এটি কেনা যাবে। এছাড়া টিপস্টার ফোনটির ক্যামেরা ফিচারও ফাঁস করেছেন।

Realme GT 2 Pro ফোনে থাকবে এই ক্যামেরা ফিচার

উক্ত টুইটে শর্মা আসন্ন রিয়েলমি জিটি ২ প্রো ফোনের কিছু ক্যামেরা ফিচার শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, ফোনটির ফ্রন্ট ক্যামেরা হিসেবে এফ/২.৪ অ্যাপারচারসহ ৮.১ মেগাপিক্সেল (x ৪) সেন্সর থাকবে। অন্যদিকে ফোনটির পিছনে এফ/১.৮ অ্যাপারচার, অটোফোকাস, ওআইএস এবং ইআইএসের সমর্থনযুক্ত ১২.৬ মেগাপিক্সেল (x ৪) প্রাইমারি ক্যামেরা পাওয়া যাবে। টিপস্টারের দাবি, এই ফোনের ফোর-ইন-ওয়ান পিক্সেল বিনিং প্রযুক্তি ইউজারদের ৫০ মেগাপিক্সেল শট ক্যাপচার করার অনুমতি দেবে।

Realme GT 2 Pro-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

এই মাসের শুরুর দিকে, আরেক পরিচিত টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন আসন্ন রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন এবং দাম ফাঁস করেছিলেন। তার মতে, এই ফোনে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারসহ ৬.৫১ ইঞ্চি S-AMOLED ফুল এইচডি+ পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৪০৪ পিপিআই পিক্সেল ডেন্সিটি এবং হাই রিফ্রেশ রেট অফার করবে। তাছাড়া এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৫ ওয়াট (অনেকের মতে ১২৫ ওয়াট) ফাস্ট চার্জিংয়ের সুবিধা থাকবে।

আবার এই রিয়েলমি ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যেতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করবে। রিয়েলমি জিটি ২ প্রো ফোনটির দাম ৫,০০০ ইউয়ান (প্রায় ৫৮,৩০০ টাকার কাছাকাছি) হবে বলে অনুমান করা হচ্ছে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.