Realme GT 2 Pro আসছে Snapdragon 898 প্রসেসরের সঙ্গে, ফাঁস অন্যান্য ফিচার ও দাম

Realme GT 2 Pro ফোনটির দাম শুরু হবে ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৬,৫০০ টাকা) থেকে

realme-gt-2-pro-specifications-leaked snapdragon-898-soc-android-12-price-yuan-4000

আগামী বছর অর্থাৎ ২০২২ সালের শুরুতে Realme GT 2 Pro (রিয়েলমি জিটি ২ প্রো) লঞ্চ হতে পারে। ইতিমধ্যেই Realme-এর এই নতুন ফোনটিকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। আবার মাসের শুরুতে, স্মার্টফোনটির দাম সামনে এসেছে। এখন Realme GT 2 Pro-এর সম্ভাব্য কিছু ফিচার ফাঁস হল। জনপ্রিয় এক টিপস্টার, আসন্ন ফোনটির র‌্যাম, স্টোরেজ, প্রসেসর এবং অপারেটিং সিস্টেম সম্পর্কে তথ্য দিয়েছেন। এছাড়া ওই টিপস্টারের বক্তব্য থেকে Realme GT 2 Pro-এর ডিসপ্লে, ক্যামেরা, চার্জিং এবং কানেক্টিভিটি সম্পর্কেও ইঙ্গিত পাওয়া গেছে।

রিয়েলমি জিটি ২ প্রো স্পেসিফিকেশন (প্রত্যাশিত) ( Realme GT 2 Pro expected specifications)

টিপস্টার হোয়াইল্যাব (WHYLAB)-এর ওয়েইবো পোস্ট অনুযায়ী, রিয়েলমি জিটি ২ প্রো ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন১ (Gen1) অর্থাৎ স্ন্যাপড্রাগন ৮৯৮ প্রসেসর দ্বারা চালিত হবে, যেখানে আগে এটিতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকার কথা বলা হচ্ছিল। আবার জানা গেছে এই স্মার্টফোনে LPDDR5 র‌্যাম এবং UFS 3.1 স্টোরেজ (সম্ভবত ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ) থাকবে। এছাড়া RMX 3301 মডেল নম্বরযুক্ত এই ফোনে ৬.৫১ ইঞ্চি ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে দেওয়া হবে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, হাই রিফ্রেশ রেট এবং ৪০৪ পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করবে।

টিপস্টারের আরও দাবি, আসন্ন রিয়েলমি স্মার্টফোনে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) প্রযুক্তিসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া ফোনটি ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.২ সহ আসবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১২ বেসড রিয়েলমি ইউআই ৩.০।

রিয়েলমি জিটি ২ প্রো-এর সম্ভাব্য দাম (Realme GT 2 Pro expected price)

এই মাসের শুরুতে জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন রিয়েলমি জিটি ২ প্রো-র মূল্য সম্পর্কে ধারণা দিয়েছিলেন। তিনি জানান ফোনটির দাম শুরু হবে ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৬,৫০০ টাকা) থেকে, যেখানে এর একটি বিশেষ সংস্করণের মূল্য রাখা হবে ৫,০০০ ইউয়ান (প্রায় ৫৮,৩০০ টাকার কাছাকাছি)।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.