Realme GT 5G নভেম্বরে ভারতে লঞ্চ হবে, সাথে আসবে ল্যাপটপ ও ট্রিমার

Realme GT 5G India launch date confirm on November ceo madhav Seth with laptop trimmer
রিয়েলমি জিটি ৫জি নভেম্বরে ভারতে আসছে

প্রত্যাশা মতই চারদিন আগে, চীনের পর নিজের পারফরম্যান্স ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT 5G-কে বিশ্ববাজারে লঞ্চ করেছে জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Realme। যদিও ফোনটি এখনও ভারতে আসেনি, ফলে এদেশের রিয়েলমি প্রেমীরা কিঞ্চিৎ নিরাশ হয়েছেন। সেক্ষেত্রে ভক্তদের খুশি করতে, সংস্থাটি এবার ফোনটির ভারতের মার্কেটে মুক্তির দিন প্রকাশ করলো। সম্প্রতি ‘AskMadhav’ প্রোগ্রামের সর্বশেষ পর্বে Realme India-র সিইও মাধব শেঠ নিশ্চিত করেছেন যে, Realme GT 5G-র এদেশে পা রাখতে আরো কিছুটা সময় লাগবে।

Realme GT 5G ভারতে কবে লঞ্চ হবে

শেঠ জানিয়েছেন, রিয়েলমি জিটি ৫জি নভেম্বরে দীপাবলির আগে ভারতে লঞ্চ হবে। অর্থাৎ এখন প্রায় পাঁচ পাস পরে ফোনটি ভারতে পা রাখবে।

Realme GT 5G এর স্পেসিফিকেশন, ফিচার

রিয়েলমি জিটি ৫জি ফ্ল্যাগশিপ ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল এবং স্ক্রিন রিফ্রেশ রেট ১২০ হার্টজ। স্ক্রিন প্রোটেকশনের জন্য এতে বিদ্যমান কর্নিং গরিলা গ্লাসের সুবিধা। অন্যদিকে Realme GT 5G স্মার্টফোনটিতে লেটেস্ট অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৬৫ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরার কথা বললে, রিয়েলমি জিটি ৫জি ফোনে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ প্রাইমারি সেন্সর (অ্যাপারচার এফ/১.৮৯) সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। আবার, সেলফি ও ভিডিও কলের জন্য ফোনটির সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

খুব শীঘ্রই আসছে Realme-র ট্রিমার, ল্যাপটপ

রিয়েলমির সিইও আরো জানিয়েছেন যে, সংস্থাটি জুলাইয়ে একটি ট্রিমার আনবে। তাছাড়া, এই বছরের মধ্যে তারা রিয়েলমি ল্যাপটপ চালু করবে বলেও জানা গিয়েছে। একইসাথে মাধব শেঠ বলেছেন যে ‘Narzo’ ব্র্যান্ডিংয়ের ফোনগুলি Realme-র অধীনেই থাকবে, এই নামে কোনো স্বতন্ত্র ব্র্যান্ড তৈরি হবে না। শুধু তাই নয়, তিনি বছরের দ্বিতীয়ার্ধে ৩০,০০০ টাকার রেঞ্জের চেয়ে বেশি দামি স্মার্টফোন বাজারে আনারও ইঙ্গিত দিয়েছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.