আগামী মাসের শুরুতেই আসছে Realme GT 5G, প্রকাশ্যে ডিজাইন থেকে ফিচার

realme-gt-5g-posters-reveal-64mp-triple-cameras-and-3-5mm-headphone-jack

Realme আগামী ৪ মার্চ চীনে লঞ্চ করছে বহুচর্চিত ফ্ল্যাগশিপ ফোন Realme GT 5G৷ Realme নিশ্চিত করে জানিয়েছে, ঘরেলু বাজার ছাড়াও ওইদিন আর্ন্তজাতিক বাজারে ফোনটির আত্মপ্রকাশ ঘটবে। লঞ্চের আগেই অবশ্য সার্টিফিকেশন সাইট, বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম এবং টিপস্টারদের সৌজন্যে ফোনটির ব্যাপারে একাধিক তথ্য আমাদের সামনে এসছে। গতকাল, সাংহাইতে Mobile World Congress (MWC) উপলক্ষ্যে স্থাপিত রিয়েলমির একটি স্টলের ওপর বড়ো ব্যানারে নামসহ Realme GT 5G ফোনটির ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছিল। তবে আজ, প্রথমবার Realme এর তরফে এই আপকামিং ফোনটির পোস্টার রিলিজ করা হলো৷ পোস্টারে ফোনটির সমগ্র ব্যাক প্যানেলের ডিজাইন দৃশ্যমান হয়েছে।

পোস্টারে চোখ রাখলে দেখা যাচ্ছে, রিয়েলমি জিটি ৫জি স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ডুয়াল টোন ফ্ল্যাশ রয়েছে। ছবিতে ফোনটির নীচে ৩.৫ মিমি অডিও জ্যাক এবং স্পিকার লক্ষ্য করা গেছে। রিয়েলমি হ্যান্ডসেটের ডানদিকে পাওয়ার বাটন এবং বামদিকে ভলিউম বাড়ানো এবং কমানোর বাটন দিয়েছে রয়েছে মনে হচ্ছে। ফোনটিতে QHD রেজোলিউশনের (১৪৪০x৩২০০ পিক্সেল) ৬.৮ ইঞ্চি OLED স্ক্রিন থাকতে পারে যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

ছবি ক্রেডিট-Realme

ফোনটির উপরের কোণায় রয়েছে আয়তকার ক্যামেরা মডিউল। মডিউলের ভেতরে ’64MP’ লেখাটি স্পষ্টত বলছে, রিয়েলমি জিটি ৫জি ফোনটির প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। ফোনটিতে হোল-পাঞ্চ ডিসপ্লে থাকতে পারে। সেক্ষেত্রে সেলফি এবং ভিডিও কলের জন্য কাটআউটে সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা থাকার সম্ভাবনা বেশী।

এদিকে AnTuTu বেঞ্চমার্ক সাইট থেকে শেয়ার করা স্ক্রিনশট থেকে জানা গেছে, Realme GT 5G ১২ জিবি LPDDR5 র‌্যাম এবং স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসসর সহ আসবে। এছাড়াও, ইন্টারনাল স্টোরেজ হিসাবে থাকবে ২৫৬ জিবি পর্যন্ত বিকল্প। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জোর জল্পনা চলছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন