Realme GT 5G, Realme GT Master Edition কেনা যাবে Flipkart থেকে, ১৮ আগস্ট ভারতে লঞ্চ হচ্ছে

realme-gt-5g-realme-gt-master-edition-flipkart-listing-confirm-18-august-india-launch
Realme GT 5G ও Realme GT Master Edition আগামী ১৮ আগস্ট ভারতে লঞ্চ হচ্ছে।

Realme GT 5G ও Realme GT Master Edition আগামী ১৮ আগস্ট ভারতে লঞ্চ হচ্ছে। ফোন দুটি ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। উল্লেখ্য কয়েকদিন আগে AskMadhav এপিসোডের ভিডিওতে রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিইও, মাধব শেঠ ইঙ্গিত দিয়েছিলেন যে, Realme GT সিরিজ ১৮ আগস্ট ভারতে পা রাখতে পারে। সেই মতই Flipkart এখন এই সিরিজের দুটি ফোনের টিজার প্রকাশ করে এদের লঞ্চের তারিখ নিশ্চিত করলো। আমাদের অনুমান ওইদিন Realme GT 5G, Realme GT Master Edition ছাড়াও Realme GT Neo Flash Edition এবং Realme GT Explorer Master Edition ভারতে লঞ্চ হবে।

Realme GT সিরিজ ১৮ আগস্ট ভারতে লঞ্চ হচ্ছে

ফ্লিপকার্টের মাইক্রোসাইট থেকে জানা গেছে, রিয়েলমি জিটি সিরিজ আগামী ১৮ আগস্ট দুপুর ১২:৩০ মিনিটে ভারতে লঞ্চ হবে। এর জন্য কোম্পানি একটি ইভেন্টের আয়োজন করেছে। এদিকে মাইক্রোসাইট নিশ্চিত করেছে যে, রিয়েলমি জিটি সিরিজের ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। পাশাপাশি এই ফোনগুলিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ও ৭৭৮জি প্রসেসর থাকবে।

Realme GT 5G, Realme GT Master Edition, Realme GT Neo Flash Edition এবং Realme GT Explorer Master Edition এর ভারতে দাম

মাধব শেঠ ইতিমধ্যেই জানিয়েছেন, ভারতে রিয়েলমি জিটি সিরিজের দাম শুরু হবে ৩০,০০০ টাকা থেকে। যদিও এটি কোন মডেলের দাম তা তিনি পরিষ্কার করে বলেননি। উল্লেখ্য চীনে রিয়েলমি জিটি ৫জি ফোনের প্রাথমিক ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ২,৭৯৯ ইউয়ান, যা প্রায় ৩১,৪০০ টাকার সমান।

আবার রিয়েলমি জিটি মাস্টার এডিশন এর দাম শুরু হয়েছে ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৭,৭০০ টাকা) থেকে। যেখানে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন এর প্রাথমিক ভ্যারিয়েন্টের মূল্য ২৮৯৯ ইউয়ান (প্রায় ৩৩,৪০০ টাকা)। অন্যদিকে রিয়েলমি জিটি নিও ফ্ল্যাশ এডিশন পাওয়া যায় ২,২৯৯ ইউয়ান থেকে (প্রায় ২৬,১০০ টাকা)।

Realme GT 5G, Realme GT Master Edition, Realme GT Neo Flash Edition এবং Realme GT Explorer Master Edition এর স্পেসিফিকেশন

চারটি ফোনই চীনে লঞ্চ হওয়ার সুবাদে এদের স্পেসিফিকেশন আমাদের জানা। Realme GT 5G ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ লঞ্চ লঞ্চ হয়েছে। যেখানে Realme GT Neo Flash Edition ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১,২০০ প্রসেসর। আবার স্ন্যাপড্রাগন ৭৭৮জি ও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ এসেছে Realme GT Master Edition, এবং Realme GT Explorer Master Edition।

ফটোগ্রাফির জন্য এই ফোনগুলিতে উপস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপ। এরমধ্যে Realme GT 5G, Realme GT Neo Flash Edition ও Realme GT Master Edition ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং Realme GT Explorer Master Edition ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে। এছাড়া এই চারটি ফোনেই রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.