বেশি র‌্যামের ফোন খুঁজছেন? Realme GT আসছে ১২ জিবি র‌্যামের সাথে

realme-gt-antutu-score-reveals-120hz-display-ufs-3-1-lpddr5-ram

আগামী ৪ মার্চ লঞ্চ হবে ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT। চীনা স্মার্টফোন কোম্পানিটির প্রথম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের ফোন হিসাবে আসবে এই রেস কোডনেমের ডিভাইসটি। ইতিমধ্যেই আমরা বিভিন্ন সার্টিফিকেশন সাইট ও বেঞ্চমার্ক সাইটে (Geekbench) এই ফোনটিকে দেখেছি। তবে লঞ্চের কয়েক সপ্তাহ আগে আজ রিয়েলমি জিটি কে AnTuTu বেঞ্চমার্ক সাইটে অন্তর্ভুক্ত করা হল। এখান থেকে ফোনটির ডিসপ্লে রিফ্রেশ রেট, র‌্যাম, ইন্টারনাল স্টোরেজ ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে।

AnTuTu বেঞ্চমার্ক সাইট থেকে শেয়ার করা স্ক্রিনশট অনুযায়ী, Realme GT (RMX2202 মডেল নম্বর) ফোনটি এখানে ৬,৮৮,৬০২ স্কোর করেছে। জানা গেছে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। আবার ফোনটি ১২ জিবি র‌্যাম (LPDDR5) সহ আসবে। এছাড়াও ইন্টারনাল স্টোরেজ হিসাবে থাকবে ২৫৬ জিবি পর্যন্ত বিকল্প। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে।

ছবি ক্রেডিট- AnTuTu

এর আগে টিপস্টাররা জানিয়েছিল, রিয়েলমি জিটি ৫জি ফোনে ৬.৮১ ইঞ্চি ওলেড ডিসপ্লে থাকবে, যার রেজোলিউশন হবে 3K এবং রিফ্রেশ রেট হবে ১৬০ হার্টজ পর্যন্ত। এতে ডুয়েল সেল ব্যাটারি ব্যবহার করা হতে পারে। আবার ফোনটি ১২৫ ওয়াট আলট্রা ডার্ট ফাস্ট চার্জিং টেকনোলজি সহ আসতে পারে। যদিও 3C সার্টিফিকেশন সাইটে ফোনটিকে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ দেখা গিয়েছিল।

আবার Realme GT ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। এতে ট্রিপল/ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে, যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ ইন্টারফেসে চলবে। জানা গেছে ফোনটি প্লেন লেদার (plain leather) ও গ্লাস ব্যাক এডিশনের (glass back editions) সাথে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন