Realme GT Explorer Master Edition আসছে ভার্চুয়াল র‌্যাম ফিচারের সাথে, জেনে নিন বাকি স্পেসিফিকেশন

Realme GT Explorer master Edition key specifications leaked from leaked screenshot
Realme GT Explorer Master Edition এর মুখ্য ফিচার ফাঁস Photo Credit: @OnLeaks

Realme-র তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে আগামী ২১শে জুলাই চীনে লঞ্চ হবে Realme GT Master Edition (রিয়েলমি জিটি মাস্টার এডিশন)। এই ফোনটির ডিজাইন সহ স্পেসিফিকেশন ইতিমধ্যেই সামনে এসেছে। তবে এই ফোনটি ছাড়াও সংস্থাটি ওইদিন আরও একটি ফোনের ওপর থেকে পর্দা সরাতে পারে বলে জল্পনা রয়েছে। এই ফোনটির নাম হবে Realme GT Explorer Master Edition (রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন)। লঞ্চের আগে এই ফোনের সেটিংস পেজের একটি নতুন স্ক্রিনশট ফাঁস হয়েছে, যেখান থেকে Realme GT Explorer Master Edition এর কিছু মুখ্য ফিচার জানা গেছে।

Realme GT Explorer Master Edition-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশনে ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। তাছাড়া রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন ফোনটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে বলেও আশা করা যায়।

এছাড়া ফাঁস হওয়া স্ক্রিনশট থেকে জানা গেছে, Realme GT Explorer Master Edition অ্যান্ড্রয়েড ১১ ওএস ভিত্তিক Realme v2.0 UI দ্বারা চালিত হবে। আবার এতে ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যামের বৈশিষ্ট্যও থাকবে।

এদিকে জনপ্রিয় টিপস্টার, অনলিক্স (OnLeaks) জানিয়েছে, আসন্ন ফোনটির মডেল নম্বর হবে RMX3366 এবং এতে ডিসি (DC) ডিমিং ফিচার সমর্থন করবে। তাছাড়া এই টিপস্টার একটি রেন্ডারও শেয়ার করেছেন, যা ফোনটির ব্যাক প্যানেলের চমকপ্রদ ডিজাইন ব্যক্ত করেছে।

সেক্ষেত্রে, ছবিতে ডিভাইসটিকে রিয়েলমি জিটি মাস্টার সংস্করণের মত দেখালেও এর পিল আকারের এলইডি লাইট নজর এড়ায়না। আবার জিটি মাস্টার এডিশনের মডেল নম্বর এবং ফিচার, এক্সপ্লোরার ভার্সনটির থেকে আলাদা হবে বলেই মনে হচ্ছে। কারণ ইতিমধ্যেই জানা গিয়েছে মাস্টার এডিশনে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে; এটির মডেল নম্বর হবে RMX3361।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.