লঞ্চের একদিন আগেই Realme GT Explorer Master Edition এর দাম ফাঁস, কত খসাতে হবে জেনে নিন

realme-gt-explorer-master-edition-price-leaked-ahead-of-21-july-launch-specifications
Realme GT Explorer Master Edition এর দাম ফাঁস photo credit: @onleaks

আগামী ২১ জুলাই চীনে লঞ্চ হচ্ছে Realme GT Master Edition সিরিজ। এই সিরিজের অধীনে দুটি স্মার্টফোন আসবে- Realme GT Master Edition ও Realme GT Explorer Master Edition। গত কয়েক সপ্তাহে এই ডিভাইস দুটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এমনকি ফোন দুটি কে TENAA সার্টিফিকেশন সাইট ও Geekbench সাইটে দেখা গেছে। এখন অফিসিয়াল লঞ্চের আগে Realme GT Explorer Master Edition এর দাম ফাঁস হয়েছে। টিপস্টার, মুকুল শর্মা ফোনটির দাম সামনে এনেছেন।

Realme GT Explorer Master Edition এর দাম

টিপস্টারের দাবি, রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ২,৯৯৯ Yuan, যা প্রায় ৩৪,৬০০ টাকার সমান। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও পাওয়া যাবে বলে জানা গেছে, যদিও এর দাম টিপস্টার বলেননি।

Realme GT Explorer Master Edition এর স্পেসিফিকেশন ( সম্ভাব্য)

রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে সহ আসতে পারে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ফোনে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। আবার এতে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম ফিচার থাকতে পারে। রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০-এ চলবে।

ফটোগ্রাফির জন্য Realme GT Explorer Master Edition ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme GT Explorer Master Edition ৪,৩০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যার সাথে ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য থাকতে পারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন