Realme GT Master Edition ও Realme GT Explorer Master Edition আজ দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হচ্ছে, জানুন দাম

realme-gt-master-edition-and-realme-gt-explorer-master-edition-launch-today-in-china-livestream-expected-price-specifications
Realme GT Master Edition ও Realme GT Explorer Master Edition আজ লঞ্চ হচ্ছে photo credit : @ onleaks x @91mobiles

Realme GT Master Edition ও Realme GT Explorer Master Edition আজ চীনে লঞ্চ হতে চলেছে। স্থানীয় সময় দুপুর ২টোয় (ভারতীয় সময় সকাল ১১:৩০) ফোন দুটির ওপর থেকে পর্দা সরানো হবে। Realme GT সিরিজের এই দুটি ফোনে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গেছে। পাশাপাশি ফোন দুটি ভার্চুয়াল র‌্যাম ফিচার ও রিয়েলমি ইউআই ২.০ কাস্টম রম সহ আসবে। রিয়েলমি বিখ্যাত ডিজাইনার, Naota Fukasawa-র সাথে হাত মিলিয়ে Realme GT Master Edition ও Realme GT Explorer Master Edition ফোন দুটি ডেভেলপ করেছে।

Realme GT Master Edition ও Realme GT Explorer Master Edition এর লঞ্চ ও লাইভস্ট্রিম

রিয়েলমি তাদের জিটি মাস্টার এডিশন ও জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন ফোন দুটি লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি দেখা যাবে। এই ইভেন্ট শুরু হবে ভারতীয় সময় সকাল ১১:৩০ থেকে।

Realme GT Master Edition ও Realme GT Explorer Master Edition এর দাম (সম্ভাব্য)

রিয়েলমির তরফে জিটি মাস্টার এডিশন ও জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন ফোন দুটির দামের বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি জিটি মাস্টার এডিশন এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৩৪৯ ইউরো ( প্রায় ৩০,৬৫০ টাকা)। আবার এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৩৯৯ ইউরো (প্রায় ৩৫,২০০ টাকা)-তে।

অন্যদিকে রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ২,৯৯৯ ইউয়ান, যা প্রায় ৩৪,৬০০ টাকার সমান। 

Realme GT Master Edition ও Realme GT Explorer Master Edition এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Realme GT Master Edition ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে, কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এই ফোনে ফটোগ্রাফির জন্য ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

অন্যদিকে Realme GT Explorer Master Edition ফোনে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হবে। আবার এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেখা যাবে। আবার এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ফোনের অন্যান্য ফিচার Realme GT Master Edition এর মতো হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!