Realme GT Master Edition পাওয়া যাবে আরও আকর্ষণীয় Daybreak Blue কালার অপশনে

Realme GT Master Edition ফোনের 'ডেব্রেক ব্লু' নামের এক কালার অপশন এদেশে লঞ্চ হবে

realme-gt-master-edition-daybreak-colour-variant-to-launch-in-india-soon

গত আগস্টে Realme GT Master Edition (রিয়েলমি জিটি মাস্টার এডিশন) নামে একটি স্মার্টফোন ভারতে লঞ্চ হয়। ফোনটির দাম রাখা হয়েছিল ৩০ হাজার টাকার মধ্যে। ওই সময় ফোনটি ভয়েজার গ্রে, লুনা হোয়াইট এবং কসমস ব্ল্যাক – এই তিনটি কালার ভ্যারিয়েন্টে এসেছিল। তবে কয়েকদিন পর থেকে ফোনটি আরও একটি কালারে পাওয়া যাবে। 91mobiles-এর রিপোর্ট অনুযায়ী, Realme শীঘ্রই GT Master Edition ফোনের ‘ডেব্রেক ব্লু’ (Daybreak Blue) নামের এক কালার অপশন এদেশে লঞ্চ করবে। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মাও এই বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নতুন কালার ছাড়া ফোনের স্পেসিফিকেশনে কোনো বদল আনা হবে না। আসুন Realme GT Master Edition ফোনের ফিচার ও দাম জেনে নেওয়া যাক।

Realme GT Master Edition-এর স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি মাস্টার এডিশনে ফুল এইচডি+ রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪৩ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে রয়েছে। আবার এটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৭৮ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম ওএস, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ এসেছে। তবে ফোনের নতুন ডেব্রেক ব্লু কালার অপশনটি ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ বিকল্পসহ আসতে পারে বলে আশা করা হচ্ছে। যাইহোক, পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য, এই রিয়েলমি জিটি মাস্টার এডিশন ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সাথে রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস আনলক ফিচার আছে।

Realme GT Master Edition-এর দাম

রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যায়। এর মধ্যে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা। যেখানে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২৭,৯৯৯ টাকা এবং ২৯,৯৯৯ টাকা।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.