Realme GT Neo 2 আগামীকাল দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হচ্ছে, তার আগেই ফাঁস দাম

realme-gt-neo-2-price-leaked-ahead-of-tomorrow-launch-expected-specifications

আগামীকাল অর্থাৎ ২২ সেপ্টেম্বর চীনে লঞ্চ হতে চলেছে Realme GT Neo 2। এই স্মার্টফোনটি, গত মার্চে বাজারে পা রাখা Realme GT Neo -এর সাক্সেসর মডেল হিসেবে আসছে। টিপস্টারদের সৌজন্যে ইতিমধ্যেই আসন্ন ফোনটির বেশিরভাগ স্পেসিফিকেশন জানা গেছে। এছাড়া Realme-র তরফেও মাইক্রোব্লগিং সাইট Weibo -তে ফোনের বিভিন্ন মুখ্য ফিচার টিজ করা হচ্ছে। যা দেখে বলা যায় Realme GT Neo 2 হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট, ৬৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি, উন্নত নেটওয়ার্ক কভারেজের জন্য ১১টি অ্যান্টেনা থাকবে।

তবে ফিচারের পাশাপাশি এখন অফিসিয়াল লঞ্চের আগে Realme GT Neo 2 ফোনের দামও ফাঁস হয়েছে। টিপস্টার মুকুল শর্মা আপকামিং ফোনটির দাম সামনে এনেছেন। সম্প্রতি তিনি একটি চীনা রিটেল ওয়েবসাইটের স্ক্রিনশট শেয়ার করেছেন। যেখানে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ Realme GT Neo 2 কে নথিভুক্ত থাকতে দেখা গেছে।

Realme GT Neo 2 এর দাম (সম্ভাব্য)

চীনা রিটেল সাইটের লিস্টিং অনুযায়ী, রিয়েলমি জিটি নিও ২ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে। যার মধ্যে, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৪৯৯ ইউয়ান বা প্রায় ২৮,৫০০ টাকার সমান হতে পারে। আর, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৬৯৯ ইউয়ান বা প্রায় ৩০,৭০০ টাকা এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৯৯৯ ইউয়ান বা প্রায় ৩৪,১৩০ টাকা হতে পারে।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

আপকামিং রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোনে ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যেতে পারে। টিজারে দেখা গেছে ফোনে পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে, ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট, ৬০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১৩০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস, ডিসি ডিমিং ও কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন সহ আসবে। এছাড়া, সিকিউরিটির জন্য ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

প্রসঙ্গত, চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন, রিয়েলমি জিটি নিও ২ দু’রকম প্রসেসর ভ্যারিয়েন্টে লঞ্চ হবে বলে দাবি করেছিল। সেক্ষেত্রে, এতে ডাইমেনসিটি ১২০০ এআই প্রসেসর এবং স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ভ্যারিয়েন্ট ব্যবহার করা হতে পারে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

তদুপরি, ওয়েইবোতে শেয়ার করা একটি টিজার পোস্টার থেকে জানা গেছে, পূর্বসূরির মতো আসন্ন রিয়েলমি জিটি নিও ২ ডিভাইসেও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। বাকি দুটি ক্যামেরা সেন্সরের ব্যাপারে অবশ্য কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে এগুলি ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর হবে। আবার সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যেতে পারে। রিয়েলমির এই লেটেস্ট হ্যান্ডসেট ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ আসবে। ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা থাকবে। সংস্থাটি জানিয়েছে, জিটি নিও ২ মাত্র ৩৬ মিনিটের স্বল্প চার্জে ফুল চার্জ হয়ে যাবে। এই হ্যান্ডসেটে ডায়মন্ড আইস কোর কুলিং সিস্টেম উপলব্ধ থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।