Realme GT Neo ও Realme GT আগামী মাসেই ভারতে আসছে? মিললো ইঙ্গিত

realme-gt-neo-realme-gt-to-launch-in-india-in-may-cmo-confirms

এই বছর রিয়েলমির প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসেবে লঞ্চ হয়েছে Realme GT। প্রিমিয়াম রেঞ্জে আসা এই স্মার্টফোনটি আর কয়েক সপ্তাহের মধ্যের চীনের সীমানা পেরিয়ে গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার জন্য পাড়ি দেবে। আবার GT সিরিজের দ্বিতীয় ফোন হিসেবে সম্প্রতি লঞ্চ হয়েছে Realme GT Neo। কোম্পানি মুখে কুলুপ এটে থাকলেও, রিয়েলমি জিটি বলুন বা জিটি নিও, দুটি ফোনেরই এখন ভারতেও পা রাখার উজ্জ্বল সম্ভাবনা দেখা যাচ্ছে। রিয়েলমি জিটি নিও আগেই BIS সার্টিফিকেশন পেয়ে ভারতে লঞ্চ হওয়ার বিষয়টি পাকা করেছে। এখন জিটি নিওর পাশাপাশি ভারতে রিয়েলমি জিটি ফোনটির আগমনের জল্পনা সৃষ্টি  হয়েছে।

আসলে রিয়েলমির কমিউনিটি ফোরামে ‘Know Your Realmers’ নামে একটি এক্সক্লুসিভ QnA (Question and Answers) সেশনে

রিয়েলমির চিফ মার্কেটিং অফিসার ফ্রান্সিস ওং উপস্থিত ছিলেন। কোম্পানির বিভিন্ন বিষয়, নিজের ব্যাকগ্রাউন্ড এবং ভবিষ্যত পরিকল্পনার ওপর উত্তর দেওয়া ছাড়াও ভারতে রিয়েলমির নেক্সট ফ্ল্যাগশিপ ফোনের পা রাখা নিয়ে তিনি হালকা ইঙ্গিত দিয়েছেন।

ফ্রান্সিসের উদ্দেশ্যে কৃতিকা যোশী নামের এক কমিউনিটি মেম্বারের প্রশ্ন ছিল, তিনি আজকাল কোন ফোন ব্যবহার করছেন? উত্তরে ফ্রান্সিস কোনো ফোনের নাম উল্লেখ না করে বলেন, এটি আমাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস এবং আমাদের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালনের অংশ হিসেবে ফোনটি লঞ্চ হবে। শুধু এটির জন্য অপেক্ষা করো।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৪ মে অপ্পোর সাব-ব্র্যান্ড থেকে রিয়েলমি স্বাধীন সংস্থা রূপে আত্মপ্রকাশ করেছিল এবং ১৫ মে ভারতে রিয়েলমির প্রথম ফোন Realme 1 লঞ্চ হয়। তাই আগামী মাসে একই সময়ে রিয়েলমি জিটি সিরিজ লঞ্চ হবে বলে গুঞ্জন চলছে। এখন জিটি সিরিজের দুটি ফোনই একসাথে না আলাদাভাবে লঞ্চ হয়, সেটাই এখন দেখার বিষয়।

Realme GT ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ  জিটি সিরিজের প্রিমিয়াম ফোন হিসেবে লঞ্চ হয়েছে। অন্যদিকে Realme GT Neo এসেছে ডাইমেনসিটি  ১২০০ চিপসেট সহ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন