প্রথমবার সামনে এল Realme GT এর ডিজাইন, হলুদ রঙের প্যানেল মুগ্ধ করবে আপনাকে

realme-gt-race-exclusive-images-leaked-from-mwc-shanghai-event-ahead-of-launch.jpg

আগামী ৪ মার্চ লঞ্চ হবে ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT। রিয়েলমির প্রথম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের ফোন হিসাবে রেস কোডনেমের এই ডিভাইসটি বাজারে আসবে। হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন এবং ফিচারের বিষয়ে একাধিক তথ্য সামনে হলেও এর ডিজাইন এবং লুক কেমন, তা এখনও অজানা। তবে একটি ব্যানারের দৌলতে বহুচর্চিত Realme GT-র প্রোডাকশান মডেলের ছবি এখন প্রকাশ্যে এসছে।

আমরা ইতিমধ্যে শুনেছি, আগামী মঙ্গলবার থেকে সাংহাইতে শুরু হচ্ছে Mobile World Congress (MWC)। সেখানে রিয়েলমির একটি স্টলের ওপরে লাগানো বড়ো ব্যানারে হলুদ রঙে রিয়েলমি জিটি ফোনটিকে নামসহ দেখা গেছে। এতএব, এই প্রযুক্তি সম্মেলনেই রিয়েলমি যে ফোনটির প্রদর্শন করবে, তা এখন জলের মতো পরিষ্কার।

ছবি ক্রেডিট – GSMArena

ব্যানারে চিত্রিত ফোনটির শুধুমাত্র ব্যাক প্যানেলই দেখানো হয়েছে। সমগ্র ব্যাক প্যানেল জুড়ে রয়েছে হলুদ রঙের আধিক্য। ফোনটির উপরের কোণায় রয়েছে আয়তকার ক্যামেরা মডিউল। মডিউলটি ডুয়াল ক্যামেরা এবং সিঙ্গেল এলইডি ফ্ল্যাশ নিয়ে গঠিত। ভেতরে ’64MP’ লেখাটি স্পষ্টত বলছে, রিয়েলমি জিটি ফোনটির প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। পুরো ক্যামেরা মডিউলটি কালো রঙের এবং মডিউলটির মতো একইরকম চওড়া একটি কালো স্ট্রাপ ক্যামেরা থেকে শুরু হয়ে ফোনের নীচ পর্যন্ত নেমে গেছে।

এদিকে AnTuTu বেঞ্চমার্ক সাইট থেকে শেয়ার করা স্ক্রিনশট থেকে জানা গেছে, Realme GT ১২ জিবি LPDDR5 র‌্যাম সহ আসবে। এছাড়াও ইন্টারনাল স্টোরেজ হিসাবে থাকবে ২৫৬ জিবি পর্যন্ত বিকল্প। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। এছাড়াও, এতে QHD রেজোলিউশনের ৬.৮ ইঞ্চি OLED স্ক্রিন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জল্পনা চলছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন