Realme C17, স্মার্ট বাল্ব, ক্যামেরা, টুথব্রাশ সহ একাধিক প্রোডাক্ট ভারতে আসছে

realme-india-support-page-adds-realme-c17-and-many-iot-products

রিয়েলমি আগামী ৭ অক্টোবর ভারতে লঞ্চ করবে Realme Buds Wireless Pro, Buds Air Pro, Realme Smart SLED 4K TV এবং Realme 7i। তবে এই লঞ্চ ইভেন্টের আগে Realme C17 সহ বেশ কয়েকটি IoT (ইন্টারনেট অফ থিংস) প্রোডাক্ট কে দেখা গেল রিয়েলমি ইন্ডিয়ায় অফিসিয়াল ওয়েবসাইটে।

Realme C17 সহ একাধিক ডিভাইসকে রিয়েলমি ইন্ডিয়ার সাপোর্ট পেজে দেখা গেল

MySmartPrice সর্বপ্রথম রিয়েলমির ওয়েবসাইটে এই প্রোডাক্টগুলি দেখতে পায়। রিয়েলমি ইন্ডিয়ার সাপোর্ট পেজে যে প্রোডাক্টগুলি দেখা গেছে, সেগুলি হল Realme C17, Realme Smart Plug, Smart Bulb, Smart Camera 360, Watch S, Soundbar, Smart TV SLED 4K, N1 Sonic Electric Toothbrush, Selfie Tripod, Buds Wireless Pro, Buds Air Pro, 20,000mAh Power Bank 2, 10,000mAh Power Bank 2i ।

যদিও কোম্পানির তরফে এখনও জানানো হয়নি এই প্রোডাক্টগুলিকে ৭ অক্টোবর লঞ্চ করা হবে কিনা। তবে সাপোর্ট পেজে দেখা যাওয়ার অর্থ প্রোডাক্টগুলিকে শীঘ্রই লঞ্চ করা হবে। শুধু তাই নয়, রিয়েলমি ইতিমধ্যেই জানিয়েছে লঞ্চ ইভেন্টে কিছু IoT প্রোডাক্ট লঞ্চ করবে। সেক্ষত্রে ৭ অক্টোবর প্রোডাক্টগুলি লঞ্চ হলে অবাক হওয়ার কিছু নেই।

জানিয়ে রাখি Realme C17 ইতিমধ্যেই বাংলাদেশে লঞ্চ হয়েছে। এই ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১৩,৮০০ টাকা। ফোনটি নেভি ব্লু ও লেক গ্রীন কালারে লঞ্চ হয়েছে। এতে আছে .৫ ইঞ্চি ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এরসাথে রিয়েলমি সি১৫ ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। 

এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যেগুলি হল –  ১৩ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। আবার সামনে আছে  ৮ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়েলমি সি ১৭ ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ।